Hoop VideoHoop Viral

হোটেলের সুন্দরী রিসেপশনিস্টের সঙ্গে ঘনিষ্ঠ যুবক, দরজা বন্ধ করে শর্টফিল্মটি দেখলে ভরপুর মজা পাবেন

‘বাবা ফিল্মস’ নামে একটি ইউটিউব চ্যানেলে গত 17 ই ডিসেম্বর আপলোড হয়েছে ‘আলাদিন’ নামে একটি হিন্দি শর্ট ফিল্ম। এই শর্ট ফিল্মটি প্রযোজনা ও পরিচালনা করেছেন কালিম খান (Kalim Khan)। ‘আলাদিন’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সৈয়দ মহম্মদ (Syad Mh), অনিশা সরকার (Anisha Sarkar), তিয়াশ চক্রবর্তী (Tiyas Chakraborty), মহম্মদ ওয়াসিম (Md Wasim) ও কালিম খান। এখনও অবধি এই শর্ট ফিল্মের ভিউ দেড় লক্ষ অতিক্রম করেছে।

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, পাবলিক প্লেসে একা বসে মদ্যপান করছে রিয়া। এই সময় সেখানে আসে মাইকেল। সে রিয়াকে দেখতে পেয়ে তার সাথে আলাপ জমায়। মাইকেল রিয়ার সাথে বন্ধুত্ব করতে চায়। কিন্তু রিয়া বুঝতে পারে মাইকেলের ইঙ্গিত। মাইকেল তার বুদ্ধিমত্তা ও সৌন্দর্যের প্রশংসা করে। মাইকেল ও রিয়া একটি হোটেলের রুমে রাত কাটাতে যায়। রুমে পৌঁছে রিয়া মাইকেলের শরীর থেকে টি-শার্ট খুলে নেয়। এরপর মাইকেল রিয়াকে তার পোশাক খুলতে বলে। পোশাক খুলতে গিয়ে চমকে ওঠে রিয়া। সে বলে, এটা সে কি করছে! এমনকি মাইকেলকে সে চিনতে না পেরে জিজ্ঞাসা করে, কেন সে তাকে এখানে নিয়ে এসেছে!

মাইকেল তার ব্যবহারে অবাক হয়ে রিয়াকে জিজ্ঞাসা করে, হঠাৎ তার কি হল! রিয়া বলে, তাকে স্পর্শ করলে সে চিৎকার করবে। মাইকেল টি-শার্ট পরে নিয়ে রিয়াকে শান্ত হতে বলে। কিন্তু রিয়া বলে, তার মুড সুইং হয়েছে। সে নিজেও জানে না, তার কি হয়েছে। সে মাইকেলকে তার সামনে থেকে সরে যেতে বলে। রিয়া ঘর থেকে বাইরে বেরিয়ে যায়। এর মধ্যেই রুম সার্ভিসের মেয়ে চলে আসে। সে ঘরে ঢুকে বিছানা গুছিয়ে দিতে গিয়ে পায় আলাদিনের চিরাগ। মাইকেলকে সে চিরাগ প্রসঙ্গে জিজ্ঞাসা করলে তার মনে পড়ে, সে মাত্র দু’শো টাকার বিনিময়ে এটি কিনেছিল।

মেয়েটি তাকে জিজ্ঞাসা করে, এটি কাজ করে কিনা! মাইকেল তাকে বলে, চিরাগটি কাজ করে। কিন্তু মেয়েটি মানতে চায় না। সে মাইকেলকে বলে, যদি সত্যিই চিরাগটি কাজ করে, তাহলে মাইকেল যা বলবে মেয়েটি তাই করবে। মাইকেল রাজি হয়। সে আলাদিনের চিরাগ নিয়ে অভিনয় করতে শুরু করে। মেয়েটির দুটি প্রশ্নের উত্তর সঠিক দেয় সে। এরপর সে মেয়েটিকে চিরাগ দিয়ে বলে, নিজের ইচ্ছা পরে সে যেন জিনির কাছে প্রকাশ করে। এরপর মাইকেল মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। অপরদিকে রিয়া নিচে গিয়ে হোটেলের পুরুষ রিসেপশনিস্টের সাথে পরিচয় করে।

কথায় কথায় রিয়া জানতে পারে, এটি ওই ব্যক্তির নিজস্ব হোটেল নয়। সে এখানে কাজ করে। এরপর রিয়া হোটেল থেকে বেরিয়ে যায়। ওদিকে মাইকেলও হোটেল ছেড়ে বেরিয়ে পড়ে। এরপর ওই মেয়েটি আলাদিনের প্রদীপ ঘষে জিনিকে বাইরে বেরোনোর অনুরোধ করতে থাকে। কিন্তু প্রদীপটি তার হাত থেকে পড়ে যায়। প্রদীপে ভিতর থেকে মেয়েটি একটি কাগজ পায় যাতে লেখা ,কেমল লাগল মজাটা! মেয়েটি বুঝতে পারে সে ঠকে গিয়েছে।

Related Articles