BollywoodHoop Plus

Alia Bhatt: দুধ সাদা পোশাকে মেট গালা কাঁপালেন আলিয়া ভাট!

মা হওয়ার পর আলিয়া ভাট (Aliaa Bhatt) আবারও নিজেকে নতুন করে গ্রুম করেছেন। যোগাসন ও সঠিক ওয়ার্কআউটের মাধ্যমে শেপে ফিরেছেন তিনি। তবে বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করছেন আলিয়া। তিনি জানিয়েছেন, একমাত্র কন্যাসন্তান রাহা (Raha)-র কারণে তাঁকে কাজ বাছার ব্যাপারে ভাবতে হবে। কিন্তু এদিন ‘মেট গালা 2023’-এ এক লহমায় সকলের নজর কেড়ে নিয়েছেন আলিয়া।

পয়লা মে নিউ ইয়র্কে অনুষ্ঠিত চলতি বছরের মেট গালার থিম ছিল ‘কার্ল ল্যাগারফিল্ড : আ লাইন অফ বিউটি’। মেট গালার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে আলিয়া জানিয়েছেন, তাঁর বরাবরের পছন্দ ছিল ‘শানেল ব্রাইড’ লুক। 1992 সালে সুপারমডেল ক্লদিয়া শিফার (Claudia Schiffer)-এর ‘শানেল ব্রাইড’ লুক দ্বারা অনুপ্রাণিত ছিল আলিয়ার পোশাক। কিন্তু পোশাকটি তৈরি হয়েছে ভারতে। পোশাকটি হল একটি গাউন। সাদা রঙের স্লিভলেস গাউন জুড়ে রয়েছে এক লক্ষ সাদা মুক্তো দিয়ে তৈরি এমব্রয়ডারি। গাউনের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে আলিয়ার ক্লিভেজ। আইভরি হোয়াইট গাউনের নিচের অংশে অনুসরণ করা হয়েছে ফ্রেঞ্চ স্টাইলের ফ্লেয়ারড ডিজাইন। গাউনের পিছনের অংশ ফ্লেয়ারড হয়ে তৈরি করেছে একটি লম্বা টেলার। গাউনের ব্যাকও ডিপ কাট। এই গাউনটি ডিজাইন করেছেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুং (Parabal Gurung)।

এই গাউনের সাথে ডান হাতে মুক্তো বসানো গ্লাভস পরেছেন আলিয়া। দুই হাতেই রয়েছে অনেকগুলি মুক্তোর আংটি। কানে রয়েছে মুক্তোর বড় স্টাড। চুলে ব্যাক কোম্ব করে একটি মুক্তোর হেয়ার অ্যাকসেসরিজ লাগিয়েছেন আলিয়া। হালকা মেকআপ করেছেন তিনি। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), আলিয়ার সৌন্দর্যের প্রশংসা করেছেন। তালিকায় রয়েছেন মণীশ মালহোত্র (Manish Malhotra), জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)-ও।

আগামী দিনে আলিয়াকে দেখা যাবে তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এ। এটি স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে। এছাড়াও করণ জোহর (Karan Johar) পরিচালিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-তে অভিনয় করছেন আলিয়া। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন রণবীর সিং (Ranveer Singh)।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)