whatsapp channel

Bhojpuri Song: কালো শর্ট স্কার্টে উষ্ণতা ছড়ালেন আম্রপালি, দরজা বন্ধ করে দেখুন সাহসী ভিডিও

নিরাহুয়া দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ও আম্রপালি দুবে (Amrapali Dubey) অভিনীত হিট ফিল্মের গান মানেই সকলের কাছে গ্রামীণ পটভূমিকায় দাম্পত্যের রোম‍্যান্টিক মুহূর্ত। নিরাহুয়া-আম্রপালি জুটির জনপ্রিয়তার কারণে একসময় বাস্তবে…

Avatar

Nilanjana Pande

নিরাহুয়া দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ও আম্রপালি দুবে (Amrapali Dubey) অভিনীত হিট ফিল্মের গান মানেই সকলের কাছে গ্রামীণ পটভূমিকায় দাম্পত্যের রোম‍্যান্টিক মুহূর্ত। নিরাহুয়া-আম্রপালি জুটির জনপ্রিয়তার কারণে একসময় বাস্তবে তাঁদের বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল। তবে এই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি। বরং একের পর এক হিট উপহার দিয়েছেন দর্শকদের। এই তালিকায় রয়েছে ‘নিরাহুয়া সতল রহে’ ফিল্মটিও। 2017 সালে নাসির জামাল (Nasir Zamal) ও আসমা জামাল (Asma Zamal)-এর প্রযোজনায় তৈরি ‘নিরাহুয়া সতল রহে’ পরিচালনা করেছিলেন মহসীন খান (Mohsin Khan)। এই ফিল্মে নতুন অবতারে ধরা দিয়েছিলেন আম্রপালি।

সাধারণতঃ ভোজপুরি ফিল্মে আম্রপালিকে দেখা যায় শিফন শাড়ি অথবা লেহেঙ্গা-চোলি পরে। কিন্তু ‘নিরাহুয়া সতল রহে’ ফিল্মের একটি গান ‘লুটেলা ছোড়ি খুব লুটেলা’-য় শর্ট স্কার্ট ও খোলামেলা টপে চমকে দিয়েছেন আম্রপালি। পায়ে রয়েছে কালো রঙের হাই বুটস। গানটির পিকচারাইজেশনে দেখা যাচ্ছে, একটি ডিস্কোথেকে মদ্যপান করে নাচ করছেন আম্রপালি। তাঁর ঠোঁটে গান ‘লুটেলা’। অপরদিকে সঙ্গত করছে ডিজে। আম্রপালিকে জরিপ করছে একাধিক বয়স্ক পুরুষ। গানে ভোজপুরির তুলনায় মিশেল রয়েছে হিন্দি ও ইংরাজি ভাষার। এর মধ্যেই উঠে এসেছে বিহারে মদ নিষিদ্ধ হওয়ার প্রসঙ্গ।

তবে এই গানে নিরাহুয়াকে দেখা যায়নি। কিন্তু একাই মাতিয়ে দিয়েছেন আম্রপালি। অপরদিকে ডিস্কোথেকে তাঁর আবেদনে ঘায়েল হয়ে গিয়েছে একজন পুরুষ। তাকে দেখে মনে হচ্ছে, সে খলনায়ক।

এই গানটি গেয়েছেন ওম ঝা (Om Jha) ও খুশবু জৈন (Khushboo Jain)। নেটিজেনদের একাংশের কমেন্ট থেকে জানা গিয়েছে এই গানটি বর্তমানে আন্তর্জাতিক স্তরেও পৌঁছে গিয়েছে।

whatsapp logo