Hoop VideoHoop Viral

ওয়েব সিরিজটির পরতে পরতে ঘনিষ্ঠ দৃশ্য, দেখতে হলে আগে দরজা বন্ধ করুন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

হ্যালো মিনির বোল্ড দৃশ্য দেখে মনে হবে দৃশ্যগুলো আপনি কিছুতেই বাড়িতে সবার সামনে বসে দেখতে পারবেন না। এ দৃশ্যগুলো দেখার জন্য আপনাকে প্রাইভেসি মেন্টেন করতে হবে। সম্প্রতি এম এক্স প্লেয়ারে একটি অসাধারণ সুন্দর সুন্দর সিরিজ রিলিজ করা হয়েছে, যার মধ্যে দেখা যাচ্ছে হ্যালো মিনি পার্ট ৩। এটি দেখতে গেলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে, কারণ রহস্য আর রোমাঞ্চর পাশাপাশি এখানে ব্যবহার করা হয়েছে অতিরিক্ত বোল্ড দৃশ্য।

সম্প্রতি বিভিন্ন প্ল্যাটফর্মে এই ধরনের সিনেমাগুলি রিলিজ করা হয় আর প্রত্যেকটি ওয়েব সিরিজের একটি করে পার্ট বেরিয়ে যায়, যখনই প্রথম পার্টটির বেশ জনপ্রিয়তা থাকে, তখনই তার পরবর্তী অংশগুলো সুন্দর করে বার করে দেওয়া হয়। এই অংশগুলির অনেকটাই জনপ্রিয়তা থাকে। মানুষ যখন একটু বিনোদনের জন্য টেলিভিশনের চ্যানেলগুলি খোঁজেন, তখন কিন্তু কিছুতেই সেখানে এই ধরনের সিনেমা গুলি খুঁজে পাবেন না, যারা একটু বোল্ড পছন্দ করেন, তাদের কিন্তু অবশ্যই এর জন্য আপনার মুঠোফোনটিকে ব্যবহার করতে হবে সেখানেই বিভিন্ন প্লাটফর্মে সাজানো রয়েছে এই ধরনের সিনেমাগুলি। ছবি আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন ট্রেইলার :

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক