whatsapp channel

ছোট্ট শিশুর হাত থেকে মোবাইল কেড়ে নিল বাঁদর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ছোট থেকে একসঙ্গে বড় হয়ে উঠেছে ছোট্ট শিশু এবং একটি বাঁদর ছানা। তাদের মধ্যে সম্পর্কটা খুনসুটির সম্পর্ক। ছোট শিশুর হাত থেকে ফোন ছিনিয়ে নিয়ে খুব মনোযোগ সহকারে ফোনের মধ্যে মাথা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোট থেকে একসঙ্গে বড় হয়ে উঠেছে ছোট্ট শিশু এবং একটি বাঁদর ছানা। তাদের মধ্যে সম্পর্কটা খুনসুটির সম্পর্ক। ছোট শিশুর হাত থেকে ফোন ছিনিয়ে নিয়ে খুব মনোযোগ সহকারে ফোনের মধ্যে মাথা গুঁজে ঢুকে বাঁদর ছানা তার সে নিজেই একমাত্র জানে কিন্তু তার এমন ফোনের প্রতি ভালোবাসা দেখে গোটা সোশাল মিডিয়া উত্তাল হয়ে গেছে।

Advertisements

মানুষের সঙ্গে মানুষের সম্পর্ক আছে ঠিকই তবে তা ফোনের মাধ্যমে। রাস্তায় বেরোলেই বাসে, ট্রামে, ট্রেনের সকলকেই দেখা যায় ঘাড় মুখ গুঁজে ফোনে প্রচন্ড ব্যস্ত। তবে শুধু মানুষ নয়, বাঁদর যে এতটা ফোনের প্রতি আসক্ত হতে পারে তা ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যায় না। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ভারতেরই এক প্রত্যন্ত গ্রামে এক ছোট শিশু এবং বাঁদর ছানার মধ্যে অদ্ভুত এক ভালোবাসার সম্পর্ক তৈরি হয়েছে যেখানে তাদের মধ্যে রয়েছে ভালোবাসা ছাড়াও যথেষ্ট খুনসুটি।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। বাঁদরের এমন কীর্তিকলাপ সকলেরই বেশ পছন্দ হয়েছে। ছোট্ট বাঁদর কোলের কাছে ফোন একেবারে আঁকড়ে ধরে বসে আছে সে কিছুতেই ছোট শিশুকে ফোন দেবে না। বর্তমানে বিনোদনের একটি ক্ষেত্রে পরিণত হয়েছে। সোশ্যাল মিডিয়া মানুষের আনন্দ উপভোগ করার পর অনেক কমে গেছে বর্তমানে লকডাউনে অনেকের সঙ্গেই দেখা সাক্ষাৎ হচ্ছে না কিন্তু তাতে কী হয়েছে হাতে যদি একটি এন্ড্রয়েড ফোন থাকে তাহলে খুব সহজেই আনন্দ করে নেওয়া যায়।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media