Hoop VideoHoop Viral

Bhojpuri Song: অক্ষরাকে ভুলে মোনালিসাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এক চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা (Monalisa) বাঙালির দর্শকদের কাছেও বেশ জনপ্রিয়। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। বলা বাহুল্য, টলিউড বা বলিউডের নায়িকাদের থেকে তার ফ্যানবেসকে ছোট বলা যাবেনা মোটেও।

অন্যদিকে ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন পবন। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন এই গায়ক। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বলা বাহুল্য, এই অভিনেতা ও গায়কের জনপ্রিয়তা কোনো বলিউড স্টারের থেকে কম নয়। আর তার ভক্তকূল এখন বিস্তৃত হয়েছে প্রায় গোটা দেশে। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

সম্প্রতি পবন সিংয়ের একটি গানে লাস্যময়ী মোনালিসাকে দেখেই ঘাম ঝরেছে নেটিজেনদের। ‘ক্যাইসে বহিয়া মে আয়ে রাজা’ নামের এই গানটি এখন তুমূলভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ভিডিওর শুরুতেই কোনো পোশাক ছাড়াই চাদরের আড়ালে যৌবইন ঢাকতে দেখা গেছে নায়িকাকে। তারপর তাকে দেখা গেছে একটি দুধসাদা রংয়ের ট্রান্সপারেন্ট টপ ও প্ল্যাজো প্যান্টে। পোশাকের ফাঁকে দেখা গেছে তার গোলাপি অন্তর্বাস। এই লাস্যময়ী রূপে নায়িকাকে খোলা বাগিচায় উত্যক্ত করতে দেখা গেল নায়ককে। তারপরেই মোনালিসার শরীরের প্রতিটি ভাঁজে ডুব দিতে দেখা গেল পবন সিংকে। ভিডিওর পরতে পরতে মোনালিসার শরীরের নেশায় বুঁদ হতে হবে দর্শকদের। সঙ্গে উপরি পাওনা হিসেবে রয়েছে গানের চটুল ভাষা।

এই গানটি ‘ওয়েভ মিউজিক ভোজপুরী’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ‘দেশ পরদেশ’ ছবির এই গানটি গেয়েছেন পলক। ইতিমধ্যে কয়েকলক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। ভিডিওতে হাজার হাজার লাইক ও কমেন্ট ও এসেছে। এককথায় ইউটিউবে বর্তমানের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় রয়েছে মোনালিসা ও পবন সিংয়ের এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা