Hoop VideoHoop Viral

Bhojpuri Song: আম্রপালিকে কাছে পেয়ে ফের নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র তিনি নয়, ভোজপুরি জগতে এখন অনেক অনেক নতুন মুখ দেখা যাচ্ছে, তাছাড়া পুরনো তো রয়েছেই খেসারি লাল যাদব, পবন সিং আরো অনেকে। নতুন মুখের মধ্যে উল্লেখযোগ্য হল অরবিন্দ আকেলা কাল্লু। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি পবন সিং আর আম্রপালির অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। ম্যানে উনকো সাজান চুনলিয়া এই সিনেমার অসাধারণ একটি গান ‘পিয়ামে ভিটামিন কি কমি হ্যায়’ গানের সঙ্গে দুর্দান্ত নেচেছেন দুজনে। গানটি গেয়েছেন পবন সিং আর প্রিয়াংকা সিং। ভোজপুরি বিটস নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সকলের কাছে। এক বছর আগে নাচের ভিডিওটি দেওয়া হয়েছে এখনো পর্যন্ত ২১ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। তবে আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ নাচের ভিডিও। প্রথমেই দেখা যাচ্ছে একটি মঞ্চের মধ্যে সকলের মাঝে দুজনে উদ্দাম নেচেছেন। আম্রপালির মাঝে মাঝে ঠুমকা দেখে রীতিমতন পাগল হয়ে গেছেন পবন সিং।

Related Articles