whatsapp channel

রাস্তাঘাট নোংরা দেখে নিজেই পরিষ্কার করে ফেলল এক হাতি, মুহূর্তেই ভাইরাল ভিডিও

পশুপাখিরা মানুষের মতই অনেক ক্ষেত্রে তাদের বুদ্ধিমত্তার প্রমাণ দেয়। তারা কী ভাবনা-চিন্তা করে এসব কাজ করে তা জানা নেই, তবে দেখতে ভারী অদ্ভুত লাগে। কে যে তাদের এত নিয়মকানুন শিখিয়ে…

Avatar

HoopHaap Digital Media

পশুপাখিরা মানুষের মতই অনেক ক্ষেত্রে তাদের বুদ্ধিমত্তার প্রমাণ দেয়। তারা কী ভাবনা-চিন্তা করে এসব কাজ করে তা জানা নেই, তবে দেখতে ভারী অদ্ভুত লাগে। কে যে তাদের এত নিয়মকানুন শিখিয়ে দেয়, নাকি নিজে থেকেই তারা এই সমস্ত কিছু শিখে নেয় তা বোঝা বড় দায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি হাতি রাস্তা দিয়ে দিব্যি হেঁটে আসছিল। রাস্তার মাঝখানে পড়ে রয়েছে ময়লা। হাতির একেবারেই পছন্দ নয়। তাই সে শুঁড়ে করে সেই সমস্ত ময়লা তুলে ফেলে দিচ্ছে পাশের ডাস্টবিনে। দেখেই বোঝা যাচ্ছে তার ময়লা একদমই পছন্দ নয়। তবে এমন ভিডিও দেখে সবাই অবাক হবেন ই হবেন, একথা নিশ্চিত করে বলা যেতে পারে।

শুঁড় দুলিয়ে হাতি আসছিল হেলতে দুলতে। কিন্তু সব কিছুই মাটি করে দিল রাস্তার ময়লা গুলো। এত চারিদিকে সকলে ময়লা ফেলে, তা দেখে হাতি বেজায় চটে গিয়ে নিজেই সিদ্ধান্ত নিল রাস্তা পরিষ্কার করতে। তবে তার এমন কান্ডকারখানা প্রত্যেকেই বেশ অবাক হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে। তবে তার এই কাজের সবাই এক কথায় তারিফ করেছেন। কমেন্টে প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media