Hoop VideoHoop Viral

অন্ধ হয়েও শরীরের খেলায় পারদর্শী যুবক, ঘনিষ্ঠতার সীমা ছাড়ালো এই ওয়েব সিরিজ

কয়েক মাস আগে র‌্যাবিট মুভিজ একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করেছিল যার নাম ‘অন্ধে কা খেল’। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্র ছিল একটি অন্ধ যুবক যে একসময় গ্রামে বেড়াতে আসা একটি শহুরে মেয়ের প্রেমে পড়ে যায়। ‘অন্ধে কা খেল’ ওয়েব সিরিজটি জনপ্রিয় হয়েছিল। এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা দেখে র‌্যাবিট মুভিজের তরফে ঘোষণা করা হয়েছে ‘অন্ধে কা খেল : পার্ট টু’-র। গত 6 ই নভেম্বর র‌্যাবিট মুভিজের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘অন্ধে কা খেল : পার্ট টু’-র অফিশিয়াল ট্রেলার। ফিরে এসেছে অন্ধ যুবক নয়নসুখ ও শহুরে মেয়ে করিশ্মার কাহিনী।

করিশ্মা বেড়াতে আসে তার কাকার গ্রামের বাড়িতে। একসময় তার সাথে পরিচয় হয় নয়নসুখ ও তার বন্ধুর। দুইজনেই করিশ্মাকে ভালোবেসে ফেললেও ওই বন্ধুটি অন্ধ হওয়ার অভিনয় করে করিশ্মার কাছে। তবে ঘটনাচক্রে করিশ্মা জানতে পারে, বন্ধুটির পরিবর্তে প্রকৃত অন্ধ হল নয়নসুখ। ট্রেলারের শুরুতে দেখা যায়, খেতের মাঝে খাটিয়ায় বসে নয়নসুখ তার বন্ধুকে বলে, সে দেখতে পায়। চমকে যায় তার বন্ধু। কিন্তু নয়নসুখ বলে, সে বর্তমানে করিশ্মার চোখের মাধ্যমেই পৃথিবী দেখে। নয়নসুখের সাথে খোলামেলা পোশাক পরে ঘুরে বেড়ায় করিশ্মা। সে তার ভালোবাসার কথা জানায় নয়নসুখকে। কিন্তু নয়নসুখ বলে, তাকে ভালোবাসা মানেই নিজের করে পাওয়া নয়।

অপরদিকে নয়নসুখের সাথে যমুনা ভাবী তৈরি করে যৌন সম্পর্ক। কিন্তু নয়নসুখের কথা শুনতে চায় না করিশ্মা। সে তার সাথে যৌনতায় মেতে ওঠে। একদিন নয়নসুখ কর্দমাক্ত জলে উল্টে পড়ে গেলে করিশ্মা তাকে তুলতে আসে। কিন্তু সে নিজেও পড়ে যায়। এরপর তারা একে অপরের দিকে কাদাজল ছুঁড়তে থাকে মজার ছলে। তা দেখে নয়নসুখের বন্ধু রেগে যায়।

তার মনে হয়, নয়নসুখ যথেষ্ট সৌভাগ্যবান। একই সাথে সে দুটি নারীর যৌনতা উপভোগ করছে। কিন্তু সমস্যা হল, ট্রেলারে দেখা যাচ্ছে, এটি ‘অন্ধে কা খেল : পার্ট থ্রি’। অথচ ক্যাপশনে লেখা রয়েছে ‘অন্ধে কা খেল : পার্ট টু’। আসল ঘটনা জানতে সাবস্ক্রাইব করতে হবে র‌্যাবিট মুভিজ।

Related Articles