Hoop StoryHoop Viral

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, ছোট পোশাকে উদ্দাম নাচ অঞ্জলি অরোরার

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে কোন কিছুই খুব সহজে ভাইরাল হয়ে যায়, ভালো জিনিসও যেমন ভাইরাল হয়, খারাপ জিনিসও ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। অসাধারণ এই ভিডিওগুলি কখনো মানুষের ভাল লাগে, কখনো আবার খারাপ লাগে, যখন খারাপ লাগে তখন কিন্তু কমেন্ট বক্স ভরে ওঠে নানান রকম সমালোচনার ঝরে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, নেচে আবারো শিরোনামে নাম তুলে নিলেন অঞ্জলি আরোরা। কখনো রাস্তায় কখনো বা ঘরের মধ্যে ক্যামেরা অন করে নিজের মতন করে নেচে যান অঞ্জলি মানুষের মধ্যে ছড়িয়ে পড়ার পরই নানান ভাবে বিতর্কে জড়িয়ে যান তিনি। অঞ্জলি কিন্তু তার নাচ বেশ চালিয়ে যান সেই নাচ সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ঘরের মধ্যেই লাল ঘেরওয়ালা ছোট পোশাক পরে নাচের তালে তালে কোমর নাচিয়েছেন ধীরে আর তার পোশাকের এমনই বহর যে পোশাক মাঝেমধ্যেই ওপরে উঠে যাচ্ছে না কারণ। জামাটা এতই ছোট যে অনাবৃত নিম্নাঙ্গ দেখে অনেকেই অনেক রকম কুৎসিত মন্তব্য করেছে, কিন্তু বলেছে নির্লজ্জ, কেউ কেউ আবার বলেছেন যে ‘কাজ পান না তাই এই ভাবেই দৃষ্টি আকর্ষণ করছেন সকলে’।

শুধু তাই নয়, কিছুদিন আগেও যখন আশা ভোঁসলের গানের সঙ্গে নেচে ছিলেন তিনি, তখনও কিন্তু নেটিজেনদের মধ্যে থেকে কথা ধেয়ে এসেছিল নাকি অঞ্জলীর পোশাক ঠিকঠাক ছিল না, তবে যাই হোক আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে যান তাহলে দেখে নিন-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক