Hoop VideoHoop Viral

Bhojpuri Song: আম্রপালিকে ভুলে অঞ্জনাকে কাছে পেয়ে জোরদার রোম্যান্স নিরাহুয়ার, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি সিনেমার বেশিরভাগ দৃশ্য দর্শকদের মনকে চঞ্চল করে তোলে। কারণ, ভোজপুরি কন্টেন্ট মানেই একাধিক মশলাদার দৃশ্য ও রগরগে রোম্যান্স। একজন নতুন দর্শক হিসেবে এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট দেখলে আপনার মনে ঝড় উঠতে পারে। আপনি হয়তো ভাবতে পারেন একটা গানের দৃশ্যে এমনটা সম্ভব! যারা ভোজপুরি সিনেমার নিয়মিত দর্শক তাদের কাছে এই সব দৃশ্য কোনো ব্যাপার নয়। আজকের প্রতিবেদনে আমরা এমন একটি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবি যেটা রীতিমত ভাইরাল ও উত্তেজক।

ভোজপুরি ইন্ডাস্ট্রির সফল ও হিট জুটি হল আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদব নিরাহুয়া। এই দুজনের কেমিস্ট্রি সুপার কুল ও সুপার হট। দর্শকরা এদের রোম্যান্স তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে। বড় পর্দায় এই জুটির সিনেমা আসা মানেই হাউস ফুল। তাছাড়া সোশ্যাল মিডিয়াতে এদের জুটি এতটাই সফল যে মাঝে মধ্যেই ভাইরাল হয় এদের মিউজিক ভিডিও।

আজকে যেই ভাইরাল ভিডিও নিয়ে কথা বলবো সেটি হল Hathkadi সিনেমার ‘জিয়া কারবা এ রাজা’ গান। এই গানে দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua) ও অঞ্জনা সিং (Anjana Singh) চরম রোম্যান্স করেছে। অঞ্জনা শাড়ির আঁচল খসিয়ে নিরাহুয়াকে চরম উত্তেজিত করার চেষ্টা করেছে, নিরাহুয়া অঞ্জনার কামুক হালচাল দেখে নিজেকে স্থির রাখতে পারেনি। সেও রোম্যান্সে মত্ত হয়ে যায়। ‘ভোজপুরি সং ধামাকা’ নামক ইউটিউব চ্যানেল থেকেই সাম্প্রতিক ভিডিওটি ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে ভিডিওটি রীতিমত ভাইরাল।

গদগদ প্রেমের দৃশ্যে অঞ্জনা ও নিরাহুয়া এতটাই রোম্যান্টিক কৌশল দেখায় যে দর্শকরা এদের ভিডিও তাড়িয়ে তাড়িয়ে দেখেছে। প্রায় ১ বছর আগে ‘ভোজপুরি সং ধামাকা’ নামক ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপলোড করা হলেও এখনও সেটি হিট ও ভাইরাল। চলুন দেখে নেওয়া যাক ভিডিওর ঝলক।

whatsapp logo