Hoop StoryHoop VideoHoop Viral

Ankita Bhattacharya: ‘কমলা’-র পর বসন্তের গান নিয়ে হাজির ‘সারেগামাপা’ খ্যাত অঙ্কিতা, মুগ্ধ শ্রোতারা

প্রকৃতির দিকে চেয়ে তাকালে মনে হচ্ছে বসন্ত এসে গেছে। মাঝেমধ্যে কোকিলের ডাক বলে দিচ্ছে, যে এবার শুরু হতে চলেছে রঙের উৎসব। এই বসন্তের রঙ শুধুমাত্র পরিবেশে দেখা যাচ্ছে না এই রং লেগেছে গানের জগতেও। সম্প্রতি দোল উৎসবকে কেন্দ্র করে অঙ্কিতা ভট্টাচার্য তার নতুন গান নিয়ে হাজির হলেন শ্রোতাদের সামনে। কয়েকদিন আগে অঙ্কিতার গাওয়া গান ‘কমলায় নিত্য করে থমকিয়া থমকিয়া’ একেবারে ঝড়ের গতিতে মানুষের কাছে পৌঁছে গিয়েছিল।

অঙ্কিতা কিন্তু একজন ভার্সেটাইল সিঙ্গার, কখনো নাচানাচি করে আনন্দের গান কখনো আবার রোমান্টিক সং, কখনো আবার দুঃখের গান যে কোন গান এই তিনি বেশ স্বাবলম্বী। গানের হাতে খড়ি তার ও তার মায়ের কাছ থেকেই শুরু। অনেক পারফরম্যান্সে আমাকে সঙ্গে নিয়েও গাইতে দেখা গেছে, ছোট্ট দুষ্টু মিষ্টি অঙ্কিতাকে। সম্প্রতি অঙ্কিতার ইউটিউব চ্যানেলে মুক্তি পেল তার গলায় গাওয়া লোকগান ‘বসন্ত বহিল’। গানটি ৯ ই মার্চ ইউটিউব চ্যানেলের মাধ্যমে পাবলিশ করা হয়েছে। এই তিন চার দিনের মধ্যেই গানটি দেখে ফেলেছেন প্রায় ৯০ হাজার মানুষ।

অঙ্কিতা দিয়ে শুধু সুন্দর গান গায় তাই নয়, এর আগে ‘কমলায় নিত্য করে থমকিয়া থমকিয়া’ গানের সঙ্গে কোমর দুলিয়ে তিনি প্রমাণ করে দিয়েছেন, নাচটাও তিনি খানিক কম জানেন না। গান গাওয়ার সময় ছাড়া অন্য সময় তিনি যতই দুষ্টুমি করুক না কেন, গানটা যে তিনি মন থেকে প্রান থেকে গান তা তার গলা শুনলেই বোঝা যায়। তাইতো সা রে গা মা পা শেষ হওয়ার পরেও অঙ্কিতা কিন্তু এখনো মানুষের মনে রয়ে গেছেন। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় আপনিও দেখে ফেলুন অঙ্কিতার গাওয়া বসন্তের গান –

whatsapp logo