Hoop NewsHoop Trending

ভুয়ো অফিসার দেবাঞ্জন দেবের নামে প্রতারনার অভিযোগ করলেন রঞ্জিত মল্লিক

ভুয়ো IAS অফিসার দেবাঞ্জনের বিরুদ্ধে ফের প্রতারণার অভিযোগ আনলেন রঞ্জিত মল্লিক। সালটা ২০১৬. সেই সময় রঞ্জিত মল্লিকের সঙ্গে জালিয়াতি করেন এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পান্ডা দেবাঞ্জন দেব।

অবশ্য জানিয়ে রাখি, এই রঞ্জিত মল্লিক বাংলা সিনেমা জগতের রঞ্জিত মল্লিক নন। ইনি হলেন ওটি সাধারণ মানুষ, পেশায় শিক্ষক। দেবাঞ্জন এই শিক্ষক রঞ্জিত মল্লিক ছাত্র ছিলেন একটা সময়। জুওলজি পড়াতেন তিনি। এই রঞ্জিত মল্লিক থাকতেন নরেন্দ্রপুর থানা এলাকার কালীবাজারের এলাকায়।

সম্প্রতি এই শিক্ষক যোগাযোগ করেন গণমাধ্যমে। তিনি জানান যে জুওলজি পড়াতে আসতেন দেবাঞ্জন দেব। সালটা ছিল ২০১২-১৩. রঞ্জিত বাবু নিজেও থিয়েটার, নাটকের সঙ্গে যুক্ত ছিলেন। সেই সুযোগকে হাতিয়ার করে ভুয়ো IAS অফিসার দেবাঞ্জন দেব। ঠিক কী করেছিল এই ভুয়ো দেবাঞ্জন?

ওই শিক্ষকের কথা অনুযায়ী, ২০১৬ সাল নাগাদ আর্টিস্ট ফোরামের কার্ড করিয়ে দেওয়ার নাম করে রঞ্জিত বাবুর থেকে একেবারে ২০০০ টাকা নেন দেবাঞ্জন। ঠিক একই ভাবে অন্য আরেকজনের থেকেও টাকা নেন। এরপরই হটাৎ করে একদিন বেপাত্তা হয়ে যায় এই দেবঞ্জন দেব। বহুদিন পর ছাত্রের এমন অপকর্ম দেখে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন রঞ্জিত মল্লিক। অবশ্য, শুধু শিক্ষকই নন, এই ভুয়ো টিকাকরণ শিবির আয়োজনে অভিযুক্ত দেবাঞ্জন দেবের বিরুদ্ধে অভিযোগ করেন তার বন্ধুও। ওই বন্ধুর নাম অরিজিৎ মণ্ডল। তিনিও বলেন ছোটবেলা থেকেই মিথ্যে বলতো দেবঞ্জন। এই দেবাঞ্জন নিজেই জানায় তার বন্ধুকে যে সে সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের সহযোগী এবং রাষ্ট্রপতির কাছ থেকে পুরস্কার পাবে সে। এরকমই নানান ভুরি ভুরি মিথ্যের ঝুলি খুলে একের পর এক মিথ্যে ও জালিয়াতির তথ্য বেরিয়ে আসছে ভুয়ো IAS অফিসার দেবাঞ্জনের বিরুদ্ধে।

Related Articles