whatsapp channel

Bipin Rawat: প্রয়াত বিপিন রাওয়াতকে শ্রদ্ধা জানাতে অশ্বত্থ পাতায় ছবি আঁকলেন শিল্পী, স্যালুট জানাল সোশ্যাল মিডিয়া

গত বুধবার তামিলনাড়ুর কুন্নুরের কাছে একটি কপ্টার দুর্ঘটনায় মারা যান দেশের প্রথম সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত। তিনি শুধু একাই নয়, এর সঙ্গে তার স্ত্রী থেকে শুরু করে অন্যান্য ১৩ জন…

Avatar

HoopHaap Digital Media

গত বুধবার তামিলনাড়ুর কুন্নুরের কাছে একটি কপ্টার দুর্ঘটনায় মারা যান দেশের প্রথম সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত। তিনি শুধু একাই নয়, এর সঙ্গে তার স্ত্রী থেকে শুরু করে অন্যান্য ১৩ জন সহ যাত্রীর প্রাণ চলে গেছে। বৃহস্পতিবার তামিলনাড়ু থেকে তাদের দেহ দিল্লিতে আনা হয় এবং শুক্রবার গোটা দেশ তাকে চোখের জলে শেষ বিদায় জানায়। বিপিন রাওয়াত ছাড়াও সেদিন হেলিকপ্টারে ছিলেন স্ত্রী মধুলিকা রাওয়াত, নায়েক গুরু সেবক সিং, নায়েক জিতেন্দ্র কুমার, ব্রিগেডিয়ার জেনারেল এল এস লিড্ডর, লেফটেন্যান্ট কর্নেল হরজিন্দর সিং, গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং, ল্যান্সনায়েক বিবেক কুমার, ল্যান্সনায়েক বি সাই তেজা ও হাবিলদার সৎপাল।

অনেকেই অনেক ভাবে শ্রদ্ধা জানিয়েছেন তাদের। কিন্তু একজন অঙ্কন শিল্পী তাকে একটু অন্যভাবে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। অশ্বত্থ পাতার মধ্যে বিপিন রাওয়াত এর ছবিকে কেটে খুব সুন্দর করে রাওয়াত এর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছেন শিল্পী শশী আদকর। তার এই হাতে আঁকা এত অসাধারণ ছবি এত মানুষের ভালো লেগেছে, তবে শুধু মাত্র সাধারন মানুষটা অভিনেতা থেকে শুরু করে। অনেক বড় বড় মানুষের তারই কাজ পছন্দ হয়েছে। তাইতো অভিনেতা অনুপম খের থেকে শুরু করে রেলমন্ত্রী অশ্বিনী গোসাই ভিডিওটি শেয়ার করে শিল্পীকে কুর্নিশ জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এইভাবে নতুন নতুন প্রতিভার জন্ম সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্লাটফর্ম থেকে প্রতিদিন নানাভাবে হতে থাকছে। তবে অবশ্যই আপনার ভেতর প্রতিভা থাকতে হবে। কারণ সোশ্যাল মিডিয়ার প্রায়োরিটি পায় প্রতিভা। প্রতিভাকে আপনার মধ্যে যদি প্রতিভা থাকে, তাহলে আপনার কতটা ক্ষমতা আপনি সেলিব্রেটি কিনা এই সব কিছু দেখেনা সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনি সহজেই পৌঁছে যেতে পারেন। মানুষের একেবারে মনের মধ্যে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media