Hoop VideoHoop Viral

বৃষ্টিতে ভিজে নিশার সঙ্গে উদ্দাম রোম্যান্স অরবিন্দের, ছোটদের সামনে দেখলে লজ্জায় পড়বেন

ভোজপুরি সিনেমার (Bhojpuri Film) জনপ্রিয়তা আগেও ছিল। বিভিন্ন উৎসব অনুষ্ঠানেও ভোজপুরি গান বেজেছে। তার তালে উদ্দাম নেচেছে মানুষ। কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রি সম্পর্কে আরো বিশদে জানার আগ্রহ তিন বছর আগে করোনার সময় থেকেই তৈরি হয়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভোজপুরি মিউজিক ভিডিও, সিনেমা দিয়ে শুরু করার পর এখন অনেকেই ভোজপুরি বিনোদনের ভক্ত হয়ে পড়েছেন।

একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর। যত দিন যাচ্ছে ততই যেন খ্যাতি,উন্মাদনা বেড়ে চলেছে ভোজপুরি কনটেন্ট নিয়ে। সেই সঙ্গে অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা বাড়ছে পাল্লা দিয়ে। দর্শকরা বেছে নিচ্ছেন পছন্দের অভিনেতা অভিনেত্রী। তবে বর্তমানে যে ভিডিওটি নিয়ে চর্চা হচ্ছে সেখানে দেখা গিয়েছে অরবিন্দ অকেলা কাল্লু (Arvind Akela Kallu) এবং নিশাকে।

ভোজপুরি সিনেমাকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছে এই তরুণ অভিনেতা। জানলে অবাক হবেন, মাত্র ২৬ বছর বয়স এই অভিনেতার। শুধু অভিনয় নয়, ভালো গায়কও বটে তিনি। বেশ কয়েক বছর ধরে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রয়েছেন অরবিন্দ। বেশ কিছু ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি যেগুলো বক্স অফিসেও বেশ ভালো সাড়া ফেলেছে। এই অভিনেতারই এক রোম্যান্টিক ভিডিও নিয়ে সম্প্রতি চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে, যেখানে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম হট অভিনেত্রী নিশার সঙ্গে রোম্যান্সে মত্ত হতে দেখা গিয়েছে তাঁকে।

‘দিলদার সজনা’ গানে ‘সাইয়া উ না হোই’ গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে অরবিন্দ এবং নিশাকে। ভিডিওতে কখনো রাত পোশাকে রোম্যান্স করতে দেখা গিয়েছে নিশাকে। আবার কখনো বৃষ্টিতে ভিজে উষ্ণতা বাড়িয়ে তুলেছেন দুজনে। তাঁদের হট রোম্যান্স তারিয়ে তারিয়ে উপভোগ করছেন দর্শকরা। তবে এই মিউজিক ভিডিওটি কিন্তু নতুন নয়। সাত বছর আগে ওয়েভ মিউজিক ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই ভিডিওটি। এর মধ্যেই ১২ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওটিতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই