Hoop VideoHoop Viral

Bhojpuri Song: রাতের অন্ধকারে খাটিয়ার উপর উদ্দাম রোমান্স কাল্লু-ঋতুর, বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ভোজপুরী সিনেমার জগৎ ব্যাপ্তি লাভ করেছে বিগত কয়েক বছরে। তবর শুধু সিনেমা নয়, পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু গায়ক তথা নায়ক। নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, পবন সিং হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় নবাগত হিসেবে নিজেকে সংযুক্ত করেছেন ভোজপুরী গায়ক তথা নায়ক অরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu)। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজ রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় ঋতু সিং (Ritu Singh) নামটিও বেশ নজরকাড়া। অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই দুই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘সরকাই লো খাটিয়ে জাদা লাগে’ নামের ভোজপুরী গানে দেখা গেল দুজনকে। এই গানের ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেল রাণী রংয়ের ফিনফিনে শাড়ি এবং দুধসাদা রংয়ের টাইট ব্লাউজে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে নায়িকার বক্ষবিভাজিকা ও নাভিস্থল। অন্যদিকে নায়ককে কুর্তি ও পায়জামায় দেখা গেল। দুজনে রোমান্স করলেন ভিডিও জুড়ে। কখনো খাটিয়ার উপর, কখনো রাতের অন্ধকারে নির্জন কোনো স্থানে। সময়ে সময়ে কখনো ঘনিষ্ঠ হয়ে উঠলেন তারা।

‘সরকাই লো খাটিয়ে জাদা লাগে’ ছবির এই গানটি গেয়েছেন সওয়ান কুমার, মমতা রাউৎ এবং খোদ নায়ক অরবিন্দ অকেলা কাল্লু। এই গানের সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স বেশ মন জয় করেছে শ্রোতাদের। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানের ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ইউটিউবে। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিও।

Related Articles