whatsapp channel

VIDEO: নিরাহুয়া-আম্রপালী অতীত, ফাঁকা বাড়িতে নায়িকাকে জাপটে ধরে উদ্দাম রোম্যান্স কাল্লুর

কর্মব্যস্ত দিন হোক কিংবা অলসতায় ভরা সন্ধ্যা, বিনোদনের ব্যাপারে কখনোই না নেই মানুষের। আর বিনোদনের ক্ষেত্রে প্রতিটি মানুষেরই পছন্দ আলাদা আলাদা। কেউ পছন্দ করেন সিনেমা, কারোর আবার পছন্দের বিষয় নাটক…

Nirajana Nag

Nirajana Nag

কর্মব্যস্ত দিন হোক কিংবা অলসতায় ভরা সন্ধ্যা, বিনোদনের ব্যাপারে কখনোই না নেই মানুষের। আর বিনোদনের ক্ষেত্রে প্রতিটি মানুষেরই পছন্দ আলাদা আলাদা। কেউ পছন্দ করেন সিনেমা, কারোর আবার পছন্দের বিষয় নাটক থিয়েটার। অনেকে দৈনন্দিনা বিনোদনের ক্ষেত্রে টেলিভিশন সিরিয়ালেই ভরসা রাখেন। আবার কেউ কেউ সোশ্যাল মিডিয়া এবং নানান ভিডিও দেখে অবসর সময় কাটাতে পছন্দ করেন। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওর কথা উঠলেই চলে আসে ভোজপুরি সিনেমার (Bhojpuri Film) প্রসঙ্গ।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে ভোজপুরি গান এবং নাচের ভিডিও। ইউটিউবে চোখ রাখলেই ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের নানান রকম ভিডিও দেখা যায়। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। পুরনো এবং নতুন অভিনেতা অভিনেত্রীরা মিলে একসঙ্গে ভোজপুরি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নতির দিকে।

VIDEO: নিরাহুয়া-আম্রপালী অতীত, ফাঁকা বাড়িতে নায়িকাকে জাপটে ধরে উদ্দাম রোম্যান্স কাল্লুর

তবে তরুণ অভিনেতারাও কিন্তু কম যান না। ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তরুণ অভিনেতা হলেন অরবিন্দু অকেলা কাল্লু (Arvind Akela Kallu)। ভোজপুরি সিনেমাকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছেন এই তরুণ অভিনেতা। জানলে অবাক হবেন, মাত্র ২৬ বছর বয়স এই অভিনেতার। শুধু অভিনয় নয়, ভালো গায়কও বটে তিনি। দুই প্রতিভার মিশেলে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন তিনি। বেশ কয়েক বছর ধরে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রয়েছেন অরবিন্দ। বেশ কিছু ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি যেগুলো বক্স অফিসেও বেশ ভালো সাড়া ফেলেছে।

সম্প্রতি অভিনেত্রী নিধি ঝা এর সঙ্গে অরবিন্দের আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে। মিউজিক ভিডিওটির নাম ‘আভি তো পুরা রাত বাকি হ্যায়’। নীল রঙের জেগিংসের সঙ্গেই নীল ছোট্ট ব্লাউজ আর ওড়না পরে নেচেছেন নিধি। অন্য দিকে অরবিন্দের পরনে রয়েছে ডেনিম এবং লাল কালো টিশার্ট। গানটি গেয়েছেন অরবিন্দ নিজে এবং প্রিয়াঙ্কা সিং। মাত্র সাত মাস আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে এর মধ্যেই এক লক্ষ ভিউ হয়ে গিয়েছে। লোকের মুখে মুখে ঘুরছে অরবিন্দ অকেলা কাল্লুর নাম।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই