whatsapp channel

Bhojpuri Song: সুন্দরী বউকে পেয়ে ফুলশয্যার খাটে নিয়ন্ত্রণ হারালেন কাল্লু, দেখবেন না বাচ্চাদের সামনে

২০১৪ সালে ভোজপুরি গান "গাওয়ানওয়া কাহিয়া লে জাইবা" দিয়ে অরবিন্দ তার পেশাদার কেরিয়ার শুরু করেন। মাত্র নয় বছর থেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করা অরবিন্দ এখন জবরদস্ত। তার পারফরম্যান্স দেখে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

২০১৪ সালে ভোজপুরি গান “গাওয়ানওয়া কাহিয়া লে জাইবা” দিয়ে অরবিন্দ তার পেশাদার কেরিয়ার শুরু করেন। মাত্র নয় বছর থেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করা অরবিন্দ এখন জবরদস্ত। তার পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়ে যায় দর্শকরা। তবে, আজকের দিনে অরবিন্দ শুধু গায়ক নন তিনি একজন অভিনেতাও। গান দিয়ে কেরিয়ার শুরু করলেও চলচ্চিত্র জগতে বেশ নাম কামিয়ে নিয়েছেন অরবিন্দ ( Arvind Akela Kallu)। সেই কারণেই তার মিউজিক ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল হয়।

Advertisements

অরবিন্দ আকেলা কাল্লু গত কয়েক বছরে তার অভিনয় দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। বর্তমানে তার একটি রোমান্টিক গান ভাইরাল হচ্ছে। রোমান্টিক এই গানে তার সঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রী ও গায়িকা শিল্পী রাজ। অভিনয়ের পাশাপাশি এই গানটি গেয়েছেন অরবিন্দ আকেলা কাল্লু নিজেই এবং শিল্পী রাজ।

Advertisements

ভোজপুরি ভাষার গান ‘সোফা পে তোফা’ (Sofa Pe Tohfa) নিয়েই চলছে চর্চা। এই গানটি গেয়ে অরবিন্দ আকেলা কাল্লু ও শিল্পী রাজ যেমন প্রশংসা পেয়েছেন তেমনই গানের ভিতর জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী কাজল রাঘভানিকে দেখে দর্শকরা পাগল। এই গানের ভিতরে খুব সাহসী দৃশ্যে অভিনয় করেছেন কাজল, যা দেখে দর্শকরা তার প্রশংসায় পঞ্চমুখ।

Advertisements

২৪শে জুন ২০২৩-এ আপলোড করা এই গানটি ইতিমধ্যে ১২ লাখ মানুষ দেখে নিয়েছেন।সকলেই কাজল ও অরবিন্দ এর পারফরম্যান্স দেখে মুগ্ধ। দুজনে জমিয়ে নাচ করেছেন এই গানের সঙ্গে। বলা বাহুল্য, এখনও পর্যন্ত অরবিন্দ আকেলা কাল্লু ও কাজল তাদের ভক্তদের নিরাশ করেননি কোনোভাবে। তাহলে, চলুন দেখে নেওয়া যাক সোফায় কোন উপহার আছে।

Advertisements

whatsapp logo
Advertisements