Hoop VideoHoop Viral

Bhojpuri Song: ঘরে লাইট বন্ধ করে নিধির সঙ্গে রোম্যান্স কাল্লুর, বাচ্চাদের সামনে দেখবেন না

আজকাল ভোজপুরী ইন্ডাস্ট্রি বেশ নাম করেছে। কারণ আজকাল সারা দেশে ভোজপুরী ছবি নিয়ে আলোচনা হচ্ছে। আর ভোজপুরী শিল্পের শিল্পীরা সারা বিশ্বে স্বীকৃতি পেতে শুরু করেছেন। ভোজপুরী শিল্পের গানগুলি আরও বেশি মানুষকে আকৃষ্ট করছে। ভোজপুরী সুপারস্টার গায়ক-অভিনেতা অরবিন্দ আকেলা কাল্লু ইন্ডাস্ট্রিতে একের পর এক দারুন গান উপহার দিয়ে এগিয়ে চলেছেন।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। অরবিন্দ ভোজপুরী সিনেমা জগতের অসাধারণ হিরো। তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

ভালো লাগার কারণ হল, গানের মধ্যেই অরবিন্দ আকেলা কাল্লু এবং নিধি ঝা তাদের বেডরুমে রোমান্স করছে। একে অপরের কোলে হারিয়ে গেছে তারা। আর এই জিনিসটা মানুষ অনেক পছন্দ করছে। মানুষ তার গান দেখতে খুব পছন্দ করে। এই গানের কথা বলতে গেলে এই গানের নাম ‘কিলি লাগাকার কেভাদিয়া মে’। এই গানটি ‘কাল্লু কি দুলহানিয়া‘ সিনেমা থেকে নেওয়া। এখন পর্যন্ত এই গানটি সারাদেশে 16 লাখের বেশি মানুষ দেখেছেন এবং 1.5 লাখ মানুষ এই গানটি পছন্দ করেছেন।

এই গানটির জনপ্রিয়তা অনেক লাইক দেখেই বোঝা যায়। যে এই গানটি 1 বছর আগে আপলোড করা হয়েছিল।এই গানটি প্রিয়াঙ্কার সাথে অরবিন্দ আকেলা কাল্লু গেয়েছেন এবং এই গানটির সঙ্গীত পরিচালনা করেছেন ওম ঝা। যার কথা লিখেছেন যাদব রাজ। এই ছবির স্টার কাস্ট সম্পর্কে কথা বলতে গেলে, অরবিন্দ আকেলা কাল্লু, মণি ভট্টাচার্য, নিধি ঝা, সোনালিকা প্রসাদ, প্রীতি ধিয়ানী, পুনম দুবে, অহনা ভরদ্বাজ, জোয়া খান, সঞ্জয় পান্ডে, কিরণ যাদব, সঞ্জয় ভার্মা, দেব সিং শিল্পী উপস্থিত রয়েছেন।

Related Articles