whatsapp channel

Dance Video: খাটিয়ায় শুয়ে ঘনিষ্ঠ অবস্থায় গড়াগড়ি খেলেন অরবিন্দ-নিলাম, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আজকাল ভোজপুরী ইন্ডাস্ট্রি বেশ নাম করেছে। কারণ আজকাল সারা দেশে ভোজপুরী ছবি নিয়ে আলোচনা হচ্ছে। আর ভোজপুরী শিল্পের শিল্পীরা সারা বিশ্বে স্বীকৃতি পেতে শুরু করেছেন। ভোজপুরী শিল্পের গানগুলি আরও বেশি…

Shreya Chatterjee

Shreya Chatterjee

আজকাল ভোজপুরী ইন্ডাস্ট্রি বেশ নাম করেছে। কারণ আজকাল সারা দেশে ভোজপুরী ছবি নিয়ে আলোচনা হচ্ছে। আর ভোজপুরী শিল্পের শিল্পীরা সারা বিশ্বে স্বীকৃতি পেতে শুরু করেছেন। ভোজপুরী শিল্পের গানগুলি আরও বেশি মানুষকে আকৃষ্ট করছে। ভোজপুরী সুপারস্টার গায়ক-অভিনেতা অরবিন্দ আকেলা কাল্লু ইন্ডাস্ট্রিতে একের পর এক দারুন গান উপহার দিয়ে এগিয়ে চলেছেন।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। অরবিন্দ ভোজপুরী সিনেমা জগতের অসাধারণ হিরো। তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

চুভুর চুভুর ২ গানের সাথে নাচলেন নিলাম গিরি। অসাধারণ নাচ দেখে প্রত্যেকেই কিন্তু খুব অবাক হয়েছেন, খাটিয়ার উপরে কাল্লুর সঙ্গে তার অসাধারণ নাচের ঠুমকা দেখে খুব পাগল হয়ে গেছেন ভক্তরা। কালো রঙে লেহেঙ্গা পরেছেন নিলাম এবং তার শরীরের অনেকাংশই কিন্তু দেখা যাচ্ছে। কাল্লু তাকে পেয়ে একেবারে অবাক হয়ে গেছেন এবং প্রেমে গদগদ হয়েছেন।

‘ওয়েব ডিজে ধামাকা’ এই অসাধারণ ইউটিউব চ্যানেলের মাধ্যমে ২৮ হাজার লাইক পরেছে। এই গানটিতে অসাধারণ এই ভোজপুরি গান এবার সাথে সাথে কিন্তু রীতি মতন ভাইরাল হয়ে গেছে, অরবিন্দ কে। ভীষণ সুন্দর লাগছে কালো রঙের শর্ট পরেছেন, আর একটা সানগ্লাস পরতে কিন্তু ভুলে যাননি। দেরি না করে আপনিও দেখে ফেলতে পারেন অসাধারণ এই নাচের ভিডিও।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক