whatsapp channel

Viral Video: ঘুমের মধ্যেই ‘হরে রাম’ গানের সঙ্গে নেচে উঠল ছোট্ট খুদে, রইলো ভিডিও

মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই সমস্ত বাচ্চাদের কাণ্ডকারখানা যা এতদিন ঘরের মধ্যে বন্দি থাকতো মা বাবা ঠাকুর মারা দেখলে, বেশ আনন্দ পেতেন। তবে বর্তমানে কিন্তু এরকম একটি এন্ড্রয়েড…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই সমস্ত বাচ্চাদের কাণ্ডকারখানা যা এতদিন ঘরের মধ্যে বন্দি থাকতো মা বাবা ঠাকুর মারা দেখলে, বেশ আনন্দ পেতেন। তবে বর্তমানে কিন্তু এরকম একটি এন্ড্রয়েড ফোন থাকার ফলে ক্যামেরায় ভিডিও তোলা কোন ব্যাপার না। আর তার নিমেষের মধ্যে সকলের কাছে পৌঁছে যাওয়া ও এখন হাতের মুঠোয় হয়ে গেছে। সাধারণ মানুষের নানান রকম কাণ্ডকারখানা নানান প্রতিভা পশুপাখিদের নানান রকম হাসির কান্ড-কারখানা এই সমস্ত ভিডিও ভাইরাল হতে কোন সময় লাগেনা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ঘুমন্ত বাচ্চাটি আপাতত ঘুম থেকে একটুখানি জন্য বিরত হয়ে গানের তালে তালে নাচতে শুরু করেছে।

Advertisements

‘তেরি আখে ভুলভুলাইয়া, বাতে হে ভুলভুলাইয়া’ তবে এখানে আছে অর্থাৎ চোখ ভুলভুলাইয়া নয়, ঘুমে একেবারে ঢুলে পড়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গাড়ির মধ্যে প্রায় ঘুমিয়ে পড়েছে একটি বাচ্চা ছেলে কিন্তু হঠাৎই তার বাবা গান বাজিয়ে দিয়েছে। ‘হরে রাম, হরে রাম, হরে কৃষ্ণ, হরে রাম’ এই হিন্দি গানটি। গানটি ছোট্ট বাচ্চাটির খুব পছন্দ তা দেখেই বোঝা যাচ্ছে।

Advertisements

অক্ষয় কুমারের গাওয়া এই বিখ্যাত গানটি বোধহয় ছোট্ট শিশু বেশ পছন্দ করে। তা না হলে ঘুম ভাঙতেই অমন হাত দুটো তুলে নাচতে শুরু করে দিলেও তা দেখে তার বাবা অর্থাৎ যিনি ভিডিওটা করছিলেন, তিনি একেবারে হেসে লুটোপুটি খাচ্ছেন। আর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দিতে না দিতেই প্রত্যেকের একগাল হাসি। ছোট বাচ্চাদের এমন সংগীত প্রেম দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। ঘুমের মধ্যেও তাই সঙ্গীটি ভালোবেসে শুনছে এবং সংগীতের তালে নেচে উঠছে তা দেখে সোশ্যাল মিডিয়ায় হাসির ফোয়ারা জুটেছে।

Advertisements

দেখে নিন অসাধারন নাচের ভিডিও, যা দেখলে আপনিও হয়তো এই ছোট্ট বাচ্চাটির সঙ্গে একটু কোমর দোলাবেন –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media