whatsapp channel

VIRAL: বাদামকাকুর সঙ্গে ‘চু কিত কিত’ খেলবে ভাইরাল ‘আলুপোস্ত গার্ল’!

সোশ্যাল মিডিয়ার লেটেস্ট ট্রেন্ড ‘কাঁচা বাদাম’ ও ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। শুধুমাত্র মিউজিক ভিডিও নয়, বাদামকাকু তাঁর স্ত্রী আদুরী দেবী (Aduri Devi)-র সাথে দেখা দিয়েছেন স্টার জলসার রিয়েলিটি…

Avatar

সোশ্যাল মিডিয়ার লেটেস্ট ট্রেন্ড ‘কাঁচা বাদাম’ ও ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। শুধুমাত্র মিউজিক ভিডিও নয়, বাদামকাকু তাঁর স্ত্রী আদুরী দেবী (Aduri Devi)-র সাথে দেখা দিয়েছেন স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তে। সেখানে তিনি শেয়ার করেছেন তাঁর বিয়ে ও হানিমুনের গল্প। আপাতত বাদামকাকুর বাদাম বিক্রি অতীত হয়ে গিয়েছে। বর্তমানে তিনি কাঁপিয়ে বেড়াচ্ছেন কলকাতার নিশিনিলয়ও। এবার বাদামকাকুর সাথে যোগ দিতে চলেছেন ‘আলুপোস্ত গার্ল’।

‘আলুপোস্ত গার্ল’-এর প্রকৃত নাম রিম্পি ওরফে স্নেহা কর্মকার (Sneha Karmakar)। কালো শিফন শাড়ি ও ‘সেক্সি’ ব্লাউজে আলুপোস্ত রেঁধে নেটদুনিয়ায় সমালোচিত হওয়ার সাথেই বিখ্যাত হয়েছেন তিনি। তাঁকে বর্তমানে সকলে চেনেন ‘আলুপোস্ত গার্ল’ নামে। এবার বাদামকাকুর সাথে আলুপোস্ত গার্লের যুগলবন্দী দেখা যাবে। সৌজন্যে টাইমস বাংলা মিউজিক লেবেলের নতুন মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিওর গান ‘চু কিত কিত’-এ একসাথে ধরা দেবেন ভুবন ও স্নেহা।

ইতিমধ্যেই ভাইরা হয়ে গিয়েছে ‘চু কিত কিত’-এর টিজার। তাতে দেখা যাচ্ছে, চোখে সানগ্লাস পরে, বাইক চালিয়ে আসছেন বাদামকাকু। অপরদিকে খোলামেলা পোশাকে স্নেহা জপছেন ‘কাঁচা বাদাম’। তবে এর আগেও অনীক ধর (Anik Dhar)-এর ‘শোভন-বৈশাখী’ মিউজিক ভিডিওয় দেখা গিয়েছিল রিম্পিকে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে তাঁর ফলোয়ারের সংখ্যা দেব (Dev) ও জিৎ (Jeet)-এর তুলনায় বেশি।

আপাতত টিজার ভাইরাল হওয়ার পর থেকে সকলেই বাদামকাকু ও স্নেহার রসায়ন দেখার অপেক্ষায় রয়েছেন।

whatsapp logo