whatsapp channel

স্বামীর পরকীয়া ফাঁস করতে কুকর্মে জড়িয়ে পড়লো স্ত্রী, নির্লজ্জতার সীমা অতিক্রম করলো এই সিরিজ

করোনাকালীন সময়ে বিশ্বব্যাপী জারি হওয়া লকডাউন যেন সবদিক থেকে বদলে দিয়েছে সাধারণ মানুষের জীবনধারা। সেই সঙ্গে বদলে গেছে সাধারণ মানুষের বিনোদনের স্বাদ ও চাহিদাও। হলে গিয়ে সিনেমা দেখার থেকে এখন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

করোনাকালীন সময়ে বিশ্বব্যাপী জারি হওয়া লকডাউন যেন সবদিক থেকে বদলে দিয়েছে সাধারণ মানুষের জীবনধারা। সেই সঙ্গে বদলে গেছে সাধারণ মানুষের বিনোদনের স্বাদ ও চাহিদাও। হলে গিয়ে সিনেমা দেখার থেকে এখন ঘরের কোণে বিনোদন মশগুল হতে পছন্দ করেন দর্শকরা। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। বর্তমানে ভারতে ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। এইসব সিরিজে নানারকমের কন্টেন্ট হলেও এখন যৌনতায় ভরপুর ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি।

বর্তমানে অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। এককথায় নিষিদ্ধতা নিয়ে মানুষের চাহিদা এখন তুঙ্গে। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম একটি হলো ‘উল্লু’। নানারকম উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর কন্টেন্ট তৈরি করে এই ওটিটি প্ল্যাটফর্ম এখন জনপ্রিয়তার শিখরে রয়েছে।

সম্প্রতি ‘উল্লু’ অরিজিনালস হিসেবে মুক্তি পেয়েছে ‘বদন’ সিরিজের দ্বিতীয় সিজনের ট্রেলার। এই সিরিজের গল্পে যেমন রয়েছে দাম্পত্য জীবনধারার বাঁধন, তেমনই আবার সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে অবাধ নিষিদ্ধ রোমান্স ও ঘনিষ্ঠতা দিয়ে। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে এক দম্পতির মধ্যে স্বামী পরকীয়া প্রেমে মত্ত। এদিকে বিষয়টি তার স্ত্রী জানতে পেরে সে একজন প্রাইভেট গোয়েন্দাকে নিযুক্ত করে স্বামীর পরকীয়ার পর্দাফাঁসের জন্য। এমন সময় ওই যুবকের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে ওই মহিলা। এমনকি বিছানায় সে পাগল হয়ে ওঠে ওই যুবকের সঙ্গে। তাদের মাঝখানের রোমান্স সাহসিকতার সীমা পার করে।

এই সিরিজ যে প্রাপ্তবয়স্কদের জন্য, তা বুঝতে অসুবিধা হয়নি কারো। এই সিরিজে আয়ুশি জয়সওয়ালকে দেখা যাবে সেই লাস্যময়ী স্ত্রীয়ের ভূমিকায়। অন্যদিকে আরো নানা চরিত্রে দেখা যাবে লীনা সিং ও আশরাফকে। উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে সিরিজটি দেখতে পারবেন আপনিও।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা