Hoop StoryHoop Viral

Viral: নদীতে ডুবে যাচ্ছিল সন্তান, মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনলো মা হাতি, ভাইরাল ভিডিও

মা এর জায়গা সত্যিই কেউ কোনদিন নিতে পারেনা। আর মা আছে তাদের সন্তানকে আগলাবে। অন্য কারোর পক্ষে এটা করা সম্ভব নয়, তা সে মানুষ হোক কিংবা হাতি বা অন্যান্য পশু। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি উত্তরবঙ্গের স্রোতস্বিনী নদীর মধ্যে আটকে পড়েছে হাতির বাচ্চা। কিভাবে সেই খরস্রোতা নদীর মুখ থেকে বাঁচিয়ে সামলিয়ে নিয়ে আসছে তার মা। ভিডিওতে সত্যি কথা এতোটাই আবেগঘন যে, সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

ভিডিওটি সম্ভবত একজন আইএএস অফিসার তিনি তার টুইটারের মাধ্যমে শেয়ার করেছেন। আর শেয়ার করার মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়েছে বহু জায়গায়। মা তার জীবনের ঝুঁকি নিয়ে খরস্রোতা নদীর মুখ থেকে তার সন্তানকে বাঁচিয়ে নিয়ে ফিরলো। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একদল হাতি নদী পেরিয়ে অন্যত্র যাচ্ছে, দলের অন্যান্য সদস্যরা পৌঁছেও সবচেয়ে ছোট সদস্য কিন্তু খরস্রোতা নদীর জলে আটকে পড়েছে।

ভিডিওটি সত্যি মানুষের চোখের জল এনে দেয়। যে কিভাবে একটি মা হাতি তার নিজের জীবনের পরোয়া না করে শিশুর জন্য ওই খরস্রোতা নদীতে ঝাঁপিয়ে পড়েছে। তাকে বাঁচাবে বলে এমন মাকে তো সত্যিই স্যালুট জানাতে হয়। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তো একবার দেখেই ফেলুন দেখবেন আপনার ও আপনার ওই মা হাতিকে একটুখানি স্যালুট জানাতে ইচ্ছা করবে।

whatsapp logo