Hoop VideoHoop Viral

টাকার লোভে স্ত্রীকে দেহব্যবসায় নামালেন স্বামী, ভুলেও বাচ্চাদের সামনে সিরিজটি দেখবেন না

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

এই প্রতিবেদনে ‘উল্লু’ নামক ওটিটি প্ল্যাটফর্মের এমন একটি ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে, যা দেখতে হলে আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে। ‘ন্যান্সি’ নামের এই হিন্দি ওয়েবসিরিজটি একটি শহরে এক দম্পতির জনজীবন ব্যক্ত করে, যেখানে সংসার চালাতে হিমশিম খেতে হয় স্বামীকে। এমন সময় স্ত্রী একটি কাজ খুঁজে নেয়। অন্যদিকে স্বামী জেনে যায় যে তার স্ত্রী গোপনে ন্যান্সি নামে অনেক পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ কাজ করে। যদিও সে তাতে কিছু বলেনা তার জন্য। এরপর আচমকা ওই মহিলার স্বামী তাকে নিয়ে এক ব্যবসার সিদ্ধান্ত নিলে গল্পে আসে এক টুইস্ট। এই টুইস্ট জানতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে সিরিজটি।

এই সিরিজটিতে একাধিক সাহসী দৃশ্য থাকার কারণে কমবয়সী দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে এই সিরিজ। এই সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করে নজরে এসেছেন অভিনেত্রী সোনিয়া সিং, চারু কদরিয়া ও প্রীতি শ্রেষ্ঠা। তাদের শারীরিক পরিভাষা যেন সিরিজের জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। এছাড়াও এই সিরিজে অনেক কলাকুশলীদের অভিনয়ও ছিল চোখে পড়ার মতো। এই সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।

Related Articles