whatsapp channel

‘Mehaboob Mere’ গানে চমৎকার স্টেপ দিল এক খুদে, দেখুন ভাইরাল হওয়া ভিডিও

বাচ্চাদের নাচ দেখতে বেশি ভালো লাগে, কি তাই তো? বিশেষ করে আজকালকার বাচ্চারা ভীষণ স্মার্ট। ওরা খুব কম বয়স থেকেই নাচ গানে পারদর্শী হয়ে ওঠে। ছোটপর্দায় রিয়্যালিটি শো যদি দেখে…

Avatar

Susmita Kundu

বাচ্চাদের নাচ দেখতে বেশি ভালো লাগে, কি তাই তো? বিশেষ করে আজকালকার বাচ্চারা ভীষণ স্মার্ট। ওরা খুব কম বয়স থেকেই নাচ গানে পারদর্শী হয়ে ওঠে। ছোটপর্দায় রিয়্যালিটি শো যদি দেখে থাকেন তাহলে দেখবেন বাচ্চারা ক্যামেরার সামনে কত সুন্দর পারফর্ম করে। ওরা নির্ভীক, সতেজ আর সুন্দর। ওদের নাচ দেখার জন্য মানুষ অনেক সময় সোশ্যাল মিডিয়ায় চোখ রাখে, উপভোগ করে বাচ্চাদের পারফরম্যান্স। আজকের প্রতিবেদনে এমন একটি ভিডিও নিয়ে কথা বলবো যেটা রীতিমত ভাইরাল, যেখানে একটি বাচ্চা দারুন পারফর্ম করেছে হিন্দি গানের সাথে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি ১০/১২ বছরের মেয়ে হিন্দি গানের সঙ্গে নাচ করছে। মেয়েটির পরনে রয়েছে একটি লেহেঙ্গা টাইপের ড্রেস। মেয়েটির নাম অঙ্কিতা বিজয়। সে ‘ম্যাহেবুব মেরে’ গানের সঙ্গে এত সুন্দর নাচ করেছে যে নেট জনতা মেয়েটির প্রশংসায় পঞ্চমুখ। অবশ্য কেউ কেউ বলেছেন যে এই বয়সে পড়াশুনো করা উচিত, ইনস্টাগ্রাম এসে রিল না বানিয়ে।

আসলে সোশ্যাল মিডিয়া এরকমই ওপেন প্ল্যাটফর্ম যে এখানে বয়সের কোনো মাপকাঠি নেই। কোনো একজন অ্যাডাল্ট অ্যাকাউন্ট খোলার পরেই সেই অ্যাকাউন্ট চালায় বাচ্চারা। সেরকমই এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চা মেয়েটি, যে ১৮ বছর পার করেনি সেও রীতিমত রিল বানাচ্ছে ইনস্টাগ্রাম।

চাইলে আপনিও নিজস্ব অ্যাকাউন্ট বানিয়ে রিল, শর্টস, ভিডিও বানাতে পারেন। আসলে মানুষ বুঝে গিয়েছে সোশ্যাল মিডিয়ার থেকে ইনকাম সম্ভব। তাই বয়সের কোনো মাপকাঠি নেই। যখন তখন যেকোনো সময় যেকোনো ভিডিও রিল বানিয়ে পোস্ট করা সম্ভব। এবং এতে করে যেমন ভাইরাল হওয়া যায় তেমন উপার্জন সম্ভব। চলুন বরং দেখে নেওয়া যাক খুদে মেয়েটির জবরদস্ত পারফরম্যান্স।

 

View this post on Instagram

 

A post shared by Anikka Vijay (@anikka_vijay)

whatsapp logo