Hoop VideoHoop Viral

রাজনীতিতে নেমেই পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা যুবতীর, সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

দিন দিন বৃদ্ধি পাচ্ছে সাধারণ মানুষের জনজীবনের ব্যস্ততা। মানুষ এখন মোবাইলবন্দি। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো।

সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে। এই প্রতিবেদনে এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে কথা হবে, যার গল্প থেকে দৃশ্যপট, সবকিছুই সাজানো ঘনিষ্ঠতা ও অন্তরঙ্গতা দিয়ে। তাই এই সিরিজ দেখতে হলে আপনাকে সতর্কতা অবলম্বন করতেই হবে।

এই প্রতিবেদনে আলোচনা হবে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের ‘তন্দুর’ ওয়েবসিরিজটিকে ঘিরে। এই সিরিজের গল্পট একটি মেয়েকে ঘিরে আবর্তিত হয়েছে যে একজন রাজনীতিবিদ হতে চায়। তিনি গোপনে তার প্রেমিকাকে বিয়ে করেন কিন্তু পরে মিডিয়ার কাছে তা প্রকাশ করার সিদ্ধান্ত নেন। তার স্বামী তাকে এই ধারণা সমর্থন করে না। তার সম্পর্কের মধ্যে মানসিক সমর্থনের অভাবের সাথে, সে শীঘ্রই তার স্বামীর কাছ থেকে দূরে সরে যেতে শুরু করে এবং অন্য একজনকে দেখতে শুরু করে। এভাবেই পরপুরুষের বিছানাসঙ্গিনী হয়ে ওঠেন ওই মহিলা। তারপরেই গল্পে আসে এক গুরুত্বপূর্ণ টুইস্ট।

এই সিরিজে সকল অভিনেতা ও অভিনেত্রীদের অভিনয় বেশ প্রশংসনীয়। সিরিজটিতে মুখ্য ভূমিকায় রয়েছেন রশ্মি দেশাই। তিনি ছাড়াও, এই সিরিজে অভিনয় করেছেন তনুজ বিরমানি এবং অমিত রিয়ানের মতো শিল্পীরা। মুক্তির পর থেকে, সিরিজটি সমালোচকদের পাশাপাশি জনসাধারণের কাছ থেকে প্রচুর ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। উল্লু অ্যাপে সিরিজটি দেখুন সাবস্ক্রিপশন নিয়ে।