whatsapp channel

VIDEO: ফিনফিনে রাতপোশাকে নিরাহুয়ার মনে ঝড় তুললেন আম্রপালি, দেখতে হলে বাচ্চাদের থেকে দূরে থাকুন

ভোজপুরি সিনেমা (Bhojpuri Film) নিয়ে নতুন করে মাতামাতি শুরু হতেই ইন্ডাস্ট্রির বহু জনপ্রিয় ছবি, মিউজিক ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। এক সময় যেগুলো ভোজপুরি ইন্ডাস্ট্রি কাঁপিয়েছে সেগুলো এখন ছড়িয়ে পড়েছে…

Nirajana Nag

Nirajana Nag

ভোজপুরি সিনেমা (Bhojpuri Film) নিয়ে নতুন করে মাতামাতি শুরু হতেই ইন্ডাস্ট্রির বহু জনপ্রিয় ছবি, মিউজিক ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। এক সময় যেগুলো ভোজপুরি ইন্ডাস্ট্রি কাঁপিয়েছে সেগুলো এখন ছড়িয়ে পড়েছে আরো বেশি সংখ্যক দর্শকদের মাঝে। লোকের মুখে মুখে ঘুরছে ভোজপুরি কনটেন্টের কথা। আসলে ভিন্ন ধারার ছবি নিয়ে এখন চর্চা শুরু হতেই মেনস্ট্রিম বাণিজ্যিক ছবিগুলি এখন প্রায় হারিয়েই যেতে বসেছে। ভোজপুরি ইন্ডাস্ট্রিই এখনো বাণিজ্যিক মশলাদার ছবির চল ধরে রেখেছে।

এখনো অবশ্য অনেক মানুষই আছেন যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির নাম শুনলে অবজ্ঞার ভঙ্গি করেন। আসলে করোনা পরবর্তী সময়ে বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির রমরমা বাড়লেও ভোজপুরি কনটেন্ট সোশ্যাল মিডিয়ার বাইরে বিশেষ যেতে পারেনি। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিও নিয়ে চর্চা হয়। বিশেষ করে ইউটিউবে প্রায়ই ভাইরাল হয় পুরনো এবং নতুন ভোজপুরি কনটেন্ট। তবে আন্তর্জাতিক মঞ্চে এখনো সেই অর্থে পরিচিতি পায়নি ভোজপুরি সিনেমা বা গান।

VIDEO: ফিনফিনে রাতপোশাকে নিরাহুয়ার মনে ঝড় তুললেন আম্রপালি, দেখতে হলে বাচ্চাদের থেকে দূরে থাকুন

উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি নতুন করে মাথা তুলে দাঁড়ানোর সঙ্গে সঙ্গে অভিনেতা অভিনেত্রীদেরও পরিচিতি বাড়ছে। বিশেষ করে কয়েকটি নাম এখন ভোজপুরি দর্শকদের মুখে মুখে ঘুরছে। এদের মধ্যে অন্যতম হল নিরাহুয়া এবং আম্রপালি। দীনেশ লাল যাদব আসল নাম হলেও তাঁকে আপামর বিনোদনপ্রেমীরা চেনেন নিরাহুয়া নামেই। ভোজপুরি ছবিতে এতটাই জনপ্রিয়তা বাড়িয়েছেন তিনি যে সকল স্তরের দর্শকদের মধ্যেই ছড়িয়ে পড়েছে তাঁর নাম। অন্যদিকে আম্রপালি দুবেকে চেনেন না এমন মানুষও এখন খুঁজে পাওয়া মুশকিল। ভোজপুরি কনটেন্ট না দেখলেও নিরাহুয়া এবং আম্রপালি জুটির জনপ্রিয়তা সম্পর্কে জানেন অনেকেই।

ভোজপুরি ফিল্মি দুনিয়ায় নিরাহুয়া আম্রপালির জুটিই সবথেকে বেশি জনপ্রিয়। একসঙ্গে বহু ছবিতে অভিনয় করেছেন তাঁরা। পুরনো নতুন মিলিয়ে সেসব ছবির গান এখনো ভাইরাল হয় নেট দুনিয়ায়। সম্প্রতি ‘উড়াওয়ালা এ রাজা’ গানটি নতুন করে চর্চায় উঠে এসেছে নেটিজেনদের মাঝে। এখানেও মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে নিরাহুয়া আম্রপালিকে। গানের শুরুতে দেখা যায়, বদ্ধ ঘরে একে অপরকে একা পেয়েই রোম্যান্সে মত্ত হয়েছেন দুজনে। আম্রপালিকে রাত পোশাকে দেখে দর্শকদের ঘুম চড়ে যাওয়ার জোগাড় হয়েছে। ৪ বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল ইউটিউবে। কিন্তু এখনো দর্শকদের মধ্যে একই রকম উন্মাদনা রয়েছে এই গানটিকে ঘিরে। ২ কোটি ভিউ ছাড়িয়ে গিয়েছে গানের ভিডিওটিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই