Hoop VideoHoop Viral

স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গে গোপন ঘনিষ্ঠতা, এটাই OTT-র সবথেকে সাহসী ওয়েব সিরিজ

ওয়েব সিরিজ (Web Series) এবং OTT প্ল্যাটফর্মের (OTT Platform) জনপ্রিয়তা যে হারে দিনকে দিন বেড়ে চলেছে, তাতে এক সময় বড়পর্দাকেও ছাপিয়ে যাবে এর খ্যাতি এবং চাহিদা, তা এখন থেকেই আঁচ করছেন বিশেষজ্ঞরা। আসলে বর্তমানে যে টাকায় বিক্রি হয় এক একটি ছবির টিকিট, তার সমপরিমাণ বা একটু বেশি অর্থ খরচ করলেই একটা OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে নেওয়া যায়। আর সাবস্ক্রিপশন মানেই হরেক রকম কনটেন্টের চাবিকাঠি। উপরন্তু সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওয়েব সিরিজে সেন্সর বোর্ডের কড়াকড়ি নেই সিনেমার মতো। তাই অনেকেই ভিড় করেন OTT প্ল্যাটফর্মে। আর দর্শকদের চাহিদা বুঝে মূলত বোল্ড ওয়েব সিরিজের উপরেই একটা আস্ত OTT প্ল্যাটফর্ম দাঁড় করিয়েছে ULLU।

ডিজিটাল দুনিয়ায় বর্তমানে বেশ নাম করেছে ULLU OTT প্ল্যাটফর্ম। মূলত ১৮+ গল্পের ওয়েব সিরিজই পাওয়া যায় এই প্ল্যাটফর্মে। নির্মাতার মাথা খাটিয়ে এমন সব গল্প নিয়ে আসেন যা মুক্তি পাওয়া মাত্রই বিক্রি হয়ে যায় হটকেকের মতো। লাখো লাখো দর্শক সাবস্ক্রিপশন নিয়ে দেখে সেসব ওয়েব সিরিজ। এমনি একটি সিরিজের নাম হল ‘সিসকিয়ান: পালং তোড়’। : পালং তোড়’।

 

বেশ অনেক দিন আগেই এই সিরিজের প্রথম সিজন মুক্তি পেয়েছিল। এতটাই জনপ্রিয় হয়েছিল গল্প যে পরপর বেশ কয়েকটি সিজন লঞ্চ করেছেন নির্মাতারা। এখনো পর্যন্ত চারটি সিজন প্রকাশ্যে এসেছে এই ওয়েব সিরিজের। বছর খানেক আগে মুক্তি পেয়েছিল ‘সিসকিয়ান: পালং তোড় সিজন ২’। অন্তরঙ্গতা, বোল্ডনেসের মাত্রা ছাড়িয়ে গিয়েছিল এই সিজন। প্রথম সিজনে পঙ্গু শ্বশুর এবং বৌমার ঘনিষ্ঠতা দেখানো হয়েছিল। সেই গল্প জনপ্রিয় হওয়ায় দ্বিতীয় সিজনে অবৈধ সম্পর্কের সংখ্যা আরো বাড়িয়ে দেয় নির্মাতারা।

দ্বিতীয় সিজনে দেখা যায়, শ্বশুরের যত্ন নিতে এক মডার্ন পরিচালিকা এসেছে, যার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে বাবা ছেলে দুজনেই। অন্যদিকে বৌমার সঙ্গে বাড়ির এক পুরুষ পরিচারকের ঘনিষ্ঠতাও দেখানো হয়েছে। সব মিলিয়ে প্রথম সিজনকে ছাপিয়ে গিয়েছে দু নম্বর সিজন।

 

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই