Hoop StoryHoop Viral

যুবকের গান শুনে মুগ্ধ বাপ্পি লাহিড়ী, উপহার দিলেন সোনার চেন, মুহূর্তে ভাইরাল ভিডিও

প্রতি বছর সোনি টিভি আয়োজন করে জনপ্রিয় সিঙ্গিং  রিয়েলিটি শো  ‘ইন্ডিয়ান আইডল’।  এর আগে ইন্ডিয়ান আইডল বলিউড ইন্ডাস্ট্রিকে মোনালি ঠাকুর (Monali thakur), অন্তরা মিত্র (Antara Mitra),  নেহা কক্কর (Neha kakkar)-এর মত গায়িকাদের উপহার দিয়েছে।  এই বছর অনুষ্ঠিত হচ্ছে ইন্ডিয়ান আইডল-এর বারো নম্বর সিজন অর্থাৎ ‘ইন্ডিয়ান আইডল-12’।  এই সিজনে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে সবচেয়ে চর্চিত হচ্ছেন পবনদীপ রঞ্জন (pabandeep Ranjan)।

এই মুহূর্তে সোনি টিভিতে দেখানো  একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে যেখানে দেখা যাচ্ছে পবনদীপ হারমোনিয়াম বাজিয়ে ‘অ্যাতবার’ ফিল্মের জনপ্রিয় গান ‘কিসি নজর কো তেরা ইন্তেজার আজ ভি হ্যায়’ গাইছেন। কিন্তু এই প্রোমোর মূল চমক হলো একটি সোনার চেন। পবনদীপের গাওয়া গান শোয়ের বিশেষ বিচারক বাপ্পী লাহিড়ি( Bappi lahiri)-র পছন্দ হয়।  বাপ্পী লাহিড়ি উপহার হিসাবে তাঁর গলা থেকে তাঁর প্রিয় সোনার চেন খুলে পবনদীপকে দেন। শোয়ের বিচারক বিশাল দাদলানি (vishal Dadlani) এবং হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya) ও নেহা কক্কর (Neha kakkar)ও পবনদীপের গানের ভূয়সী প্রশংসা করেন। পবনদীপের গাওয়া গানকে ‘পারফরম্যান্স অফ দ্য উইক’ ঘোষণা করা হয়।

‘ইন্ডিয়ান আইডল-2’-এর আগামী পর্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকছেন বলিউডের ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ী এবং গায়ক অমিত কুমার (Amit Kumar)। ‘ইন্ডিয়ান আইডল-12’-এর এই এপিসোডটির নাম রাখা হয়েছে ‘বাপ্পী লাহিড়ী স্পেশ‍্যাল’। এপিসোডের প্রারম্ভেই বাপ্পী লাহিড়ী ঘোষণা করেন, এপিসোডের সেরা পারফর্মারকে তিনি একটি সোনার চেন উপহার দেবেন। পবনদীপের গানে মুগ্ধ হয়ে বাপ্পী লাহিড়ী তাঁকে সোনার চেন উপহার দেন। এই মুহূর্তে ‘ইন্ডিয়ান আইডল-12’-এর টিআরপি যথেষ্ট ভালো। এই শো হোস্ট করছেন গায়ক আদিত্য নারায়ণ (Aditya narayan)। তাঁর সঞ্চালনা এই শোয়ের অন্যতম সংযোজন বলে মনে করছেন চ্যানেল কর্তৃপক্ষ।

whatsapp logo