Hoop NewsHoop Trending

Sourav-Dona: সৌরভ রাজনীতিতে এলে মানুষের জন্য অনেক কাজ করবে, ইঙ্গিতপূর্ণ মন্তব্য স্ত্রী ডোনার

গত বছর তোলপাড় হয়ে গিয়েছিল এই বুঝি সৌরভ অর্থাৎ সকলের প্রিয় দাদা গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন। কিন্তু, সকলকে বুড়ো আঙুল দেখিয়ে সৌরভ বুঝিয়ে দেন কোনো দলের দলাদলিতে তিনি নেই। এবং, মুখ্যমন্ত্রী হওয়ার লড়াইয়েও তিনি সামিল নন। কিন্তু, এই বছর? এই বছরেও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ( Union Home Minister Amit Shah) ও তাঁর দলবল হাজির হয় সৌরভের বাড়িতে। কেন এসেছিলেন অমিত শাহ? তাহলে কি সৌরভ অর্থাৎ মহারাজ গেরুয়া শিবিরের হয়ে ময়দানে নামবেন?

প্রসঙ্গত, বঙ্গ সফরে এসেছিলেন অমিত শাহ। তাকে সঙ্গ দেন শুভেন্দু অধিকারী,রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার ও সর্বভারতীয় বিজেপির আইটি সেলের দায়িত্বপ্রাপ্ত নেতা অমিত মালব্ সহ আরো অনেকে। ওইদিন বঙ্গ সফর শেষে অমিত শাহ তার দলবল নিয়ে উপস্থিত হন মহারাজের বাড়িতে। অমিত জির যাওয়াতে অনেকের মনে প্রশ্ন জাগে তাহলে কি সৌরভ রাজনীতিতে নাম লেখাচ্ছেন?

সৌরভের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাতে স্ত্রী ডোনা নানান স্বাদের নিরামিষ পদ রান্না করেন ও শেষ পাতে রাখেন মিষ্টি দই ও রসগোল্লা। প্রসঙ্গত, মমতা বন্দোপধ্যায় অমিত জির এই ট্যুর প্রসঙ্গে সৌরভকে বলেন, ‘এতে আপত্তির কিছু নেই। সৌরভকে শুধু বলব ওঁকে মিষ্টি দই ও রসগোল্লা খাওয়াতে।’ দিদির কথা রেখেছেন সৌরভ। তাই দিদির আবদারে দাদার জন্য মিষ্টি দই ও মিষ্টি পরিবেশন করেন সৌরভ-ডোনা। তাহলে কি রাজনীতিতে আসছেন সৌরভ?

মহারাজের রাজনীতিতে আসা নিয়ে ডোনা মন্তব্য করেন, “জল্পনা সত্যি হলে হবে। আমার মনে হয সৌরভ যদি সত্যিই রাজনীতিতে আসে তাহলে মানুষের জন্য অনেক ভাল কাজ করতে পারবে৷ এখনও অনেক কাজই করে৷” তাহলে সত্যিই রাজনীতিতে আসছেন সৌরভ?

খোদ সৌরভের অর্থাৎ দাদার দাবি, অমিত জি শুধুমাত্র নিছক সৌজন্যতা ধরে রাখার জন্য আসেন তার বাড়িতে। এছাড়া, সৌরভ এও বলেন যে বিসিআইতে আমি ও অমিতজির ছেলে জয় একসঙ্গে কাজ করি। এছাড়া, ওনার সঙ্গে আমার আলাপ ২০০৭-০৮ থেকে। এই সাক্ষাতের অন্য কোনও উদ্দেশ্য নেই। তাহলে দাদা রাজনীতিতে আসছেন না?? প্রশ্ন থাকছেই।

whatsapp logo