whatsapp channel

VIDEO: লেহেঙ্গা চোলিতে হিন্দি গানে নেচে ঝড় তুললেন যুবতী, হু হু করে ভাইরাল ভিডিও

অবসর সময় কাটানোর জন্য এখন সবথেকে ভরসা যোগ্য হিসেবে মাধ্যম সোশ্যাল মিডিয়াকেই (Social Media) বলা চলে। কোটি কোটি মানুষ সারা বিশ্বের বিভিন্ন প্রান্তে সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন সবসময়। কারণে অকারণে,…

Nirajana Nag

Nirajana Nag

অবসর সময় কাটানোর জন্য এখন সবথেকে ভরসা যোগ্য হিসেবে মাধ্যম সোশ্যাল মিডিয়াকেই (Social Media) বলা চলে। কোটি কোটি মানুষ সারা বিশ্বের বিভিন্ন প্রান্তে সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন সবসময়। কারণে অকারণে, দরকারে অদরকারে ভিড় বাড়ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। বহু মানুষ নিত্য দিনের একটা বড় সময় কাটাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখার ক্ষেত্রে অনেকেরই প্রিয় প্ল্যাটফর্ম ইউটিউব। এখানে বিভিন্ন চ্যানেলে নানান ধরণের ভিডিও শেয়ার করা হয়। কিছু কিছু ভিডিও নিজের গুণেই লক্ষ, কোটি ভিউয়ের গণ্ডি ছুঁয়ে যায়।

সোশ্যাল মিডিয়াকেও এখন উপার্জন করার মাধ্যম হিসেবে দেখা হচ্ছে। নেট দুনিয়ায় জনপ্রিয়তা পেয়ে রাতারাতি খ্যাতির চূড়ায় উঠেছেন বা মোটা অঙ্কের টাকা উপার্জন করে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এমন অসংখ্য উদাহরণ রয়েছে নেট দুনিয়ার অলিতে গলিতে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়। বিভিন্ন বয়সের ছেলে মেয়ে নির্বিশেষে ভিডিও বানিয়ে একটা ভালো অঙ্কের টাকা রোজগার করেন।

VIDEO: লেহেঙ্গা চোলিতে হিন্দি গানে নেচে ঝড় তুললেন যুবতী, হু হু করে ভাইরাল ভিডিও

এই সমস্ত ভিডিও যারা তৈরি করেন তাদের বলা হয় কনটেন্ট ক্রিয়েটর বা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় এখন তারা। তারা কেউ কমেডি ভিডিও বানান, কেউ সঙ্গীত চর্চায় রয়েছেন, আবার কেউ নাচের মাধ্যমে তাক লাগিয়ে দেন নেট নাগরিকদের। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ইউটিউব সমস্ত প্ল্যাটফর্মেই প্রতিনিয়ত ভিডিও ভাইরাল হচ্ছে এইসব ক্রিয়েটরদের।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে এক যুবতীকে জনপ্রিয় হিন্দি গানের তালে নাচ করতে দেখা গিয়েছে। গোলাপি রঙের লেহেঙ্গা চোলি পরে অদ্ভূত সুন্দর ভঙ্গিমায় পর্দায় ফুটিয়ে তুলেছেন তাঁর প্রতিভা। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। ববিতা শেরা নামের ওই যুবতী পেশায় একজন ডিজিটাল ক্রিয়েটর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উপার্জন করেন তিনি। ২ মাসে ভিডিওটিতে ভিউ হয়েছে ১২ লক্ষ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই