whatsapp channel
Hoop VideoHoop Viral

VIDEO: ‘দেশি গার্ল’ গানে এমন নাচ দেখালেন যুবতী, টেক্কা দিয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়াকেও

অধিকাংশ মানুষের প্রতিভা প্রকাশ করার মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। যারা সেই অর্থে কোনো মঞ্চ পান না তারা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মকেই বেছে নেন নিজের অন্দরের প্রতিভা দেখানোর জন্য। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলিতে সর্বক্ষণই নেটিজেনদের আনাগোনা রয়েছে। এখানে পরিচিতি এবং জনপ্রিয়তা পাওয়াটাও অনেক সহজ। শুধু কনটেন্টে জোর হওয়া চাই এবং দর্শক টানার ক্ষমতা থাকা চাই।

নেট দুনিয়ার হরেক প্ল্যাটফর্মে চোখ রাখলেই বহু ভিডিও চোখে পড়বে, যেগুলির ধরণ ধারণা থেকে শুরু করে বিষয় বস্তু সবেতেই রয়েছে পার্থক্য। এই সমস্ত ভিডিওগুলি দেখেই অবসর সময়ে বিনোদন খোঁজেন নেট নাগরিকরা। আর প্রতিটি ভিডিওতেই ভিউ ছাড়ায় হাজার থেকে লক্ষ। গোটা পৃথিবীতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা অগুনতি। বিশ্বের বিভিন্ন প্রান্তে কত রকমই না ভিডিও ভাইরাল হয়। ইন্টারনেটের দৌলতে দেশ, ভাষার সীমানা পেরিয়ে সেসব ভিডিও ছড়িয়ে পড়ে সর্বত্র।

অবসর সময়ে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াটাই মুখ্য হয়ে উঠেছে অনেকের কাছে। সারাদিনের কাজ সেরে অবসর সময়ে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও (YouTube Video) দেখতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে অধিকাংশ নেট নাগরিকদের কাছেই ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব জনপ্রিয়তার দিক দিয়ে প্রথম দিকে থাকবে।

বিশেষ করে ভিডিওর মাধ্যমে বেশি সংখ্যক দর্শকদের কাছে পৌঁছানোর জন্য বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অর্থ রোজগারের একটা পাকাপাকি বন্দোবস্ত করার জন্য ইউটিউবকেই মাধ্যম হিসেবে বেছে নেন অধিকাংশ মানুষ। অনেকেই নাচের ভিডিও বানিয়ে আপলোড করেন ইউটিউবে। কিছু কিছু ভিডিও নিজস্ব গুণেই মন ছুঁয়ে যায় দর্শকদের। সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে নেট পাড়ায়। সবুজ শাড়ি আর কালো রঙের স্লিভলেস ব্লাউজ পরে বাড়ির ছাদে উদ্দাম নাচতে দেখা গিয়েছে এক যুবতীকে। ভিডিওর জন্য জনপ্রিয় ‘দেশি গার্ল’ গানটি বেছে নিয়েছেন তিনি। ১১ মাস আগে ভিডিওটি আপলোড করা হয়েছিল ইউটিউবে। এর মধ্যেই ৪ লক্ষ ছুঁতে চলেছে ভিউ। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন যুবতীকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই