whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: স্বল্প পোশাকে লোকাল ট্রেনে উদ্দাম নাচ, তরুনীর কীর্তি তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

নেটদুনিয়ায় প্রতিদিনই কোন না কোন ভিডিও ভাইরাল হচ্ছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে একটি যুবতীকে নাচতে দেখা যাচ্ছে। লোকলজ্জার ভয়ে ভুলে লোকাল ট্রেনে বসে থাকা যাত্রীদের সামনেই উদ্দাম নাচে লোকাল ট্রেন কাঁপিয়ে উঠলেন এই ভাইরাল যুবতী। ইনস্টাগ্রামের দৌলতে এখন রিলস ভিডিও তুমুল জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার সিংহভাগ জুড়ে এখন থাকে ইনস্টাগ্রাম রিলস।

সম্প্রতি ট্রেনের মধ্যে এক সুন্দরী যুবতী রিল ভিডিয়ো বানিয়ে সকলের নজর কেড়ে নিয়েছেন। সুন্দরী যুবতীর সেই নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকদিন ধরে রীতিমতো ভাইরাল।

মূলত ইন্সটাগ্রামের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওতে। একটি জনৈক ইন্সটাগ্রামের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয় ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, ট্রেনের মধ্যেই উদ্দাম ভাবে নেচে চলেছেন যুবতী মেয়েটি। কে কি ভাবল তার বিন্দুমাত্র পরোয়া করে না সে। সূত্র মারফত জানা গিয়েছে যে, ভাইরাল সেই মেয়েটির নাম নিশা নায়েক। অন্যান্য ভাইরাল ভিডিও থেকে এই ভিডিও সম্পূর্ণ আলাদা। কারণ সচরাচর এভাবে লোকাল ট্রেনের মধ্যে কাউকে নাচতে খুব একটা দেখা যায় না। ট্রেনে বোধহয় যাত্রীসংখ্যা কম ছিল বলেই তিনি ভিডিওটি করতে স্বাচ্ছন্দ্যবোধ করেছিলেন। তাঁর নাচের স্টেপ সকলের নজর কেড়ে নিয়েছে। তার সামান্য একটি নাচের ঠুমকা মুগ্ধ করেছে হাজার হাজার নেটিজেনদের।

যে ভিডিওটি এখন সবার ফোনে ফোনে ঘুরছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে সুন্দরী তরুণী কালো রঙা হট প্যান্ট, বেগুনি রংয়ের টপ এবং তার উপর ফুল স্লিভ জ্যাকেট পরে নাচছেন। নাচের জন্য সেই যুবতী বেছে নিয়েছেন ভাইরাল গান ‘ইন দ্য গেত্তো’। তে সেই যুবতীর নাচ সকলের নজর কেড়ে নিয়েছে। চলন্ত ট্রেনে যুবতীর এই নাচ মুগ্ধ করেছে সকলকে। ভাইরাল সেই ভিডিয়ো শেয়ার করে যুবতী ক্যাপশনে লিখেছেন ‘লোকাল ট্রেনের মধ্যে নাচ করতেই হবে।’ আপনাদের জন্য রইল নাচের সেই ভাইরাল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Nisha Neha (@nishanehanayak)

whatsapp logo