whatsapp channel

VIDEO: ‘মৌসম কি বারিষ’ গানে বৃষ্টির মধ্যেই কোমর নাচালেন যুবতী, ভুলেও মিস করবেন না

সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হওয়ার জন্য মাঝে মাঝে মাত্রা ছাড়াতেও পিছপা হন না নেটিজেনদের একাংশ। যে যত লাগামছাড়া হতে পারবে তার ভাইরাল হওয়ার সম্ভাবনাও তত বেশি। তাই নেটিজেনদের বেশিরভাগেরই…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হওয়ার জন্য মাঝে মাঝে মাত্রা ছাড়াতেও পিছপা হন না নেটিজেনদের একাংশ। যে যত লাগামছাড়া হতে পারবে তার ভাইরাল হওয়ার সম্ভাবনাও তত বেশি। তাই নেটিজেনদের বেশিরভাগেরই খোঁজ থাকে ভাইরাল (Viral Video) অ্যাডাল্ট কনটেন্টগুলির প্রতি। আর এই ধরণের কনটেন্ট সোশ্যাল মিডিয়ায় একটু খুঁজলেই এমন বহু ভিডিও পাওয়া যাবে।

অবসর সময়ে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াটাই মুখ্য হয়ে উঠেছে অনেকের কাছে। সারাদিনের কাজ সেরে অবসর সময়ে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও (YouTube Video) দেখতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে অধিকাংশ নেট নাগরিকদের কাছেই ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব জনপ্রিয়তার দিক দিয়ে প্রথম দিকে থাকবে।

VIDEO: 'মৌসম কি বারিষ' গানে বৃষ্টির মধ্যেই কোমর নাচালেন যুবতী, ভুলেও মিস করবেন না

এই সমস্ত প্ল্যাটফর্মে প্রতিনিয়ত প্রচুর ভিডিও ভাইরাল হতে থাকে। তবে হাজার একটা ভিডিওর মধ্যে কোনটা যে নেটিজেনদের মনে ধরে যাবে তা বলা যায় না কোনো ভাবেই। আচমকাই একটি ভিডিও উঠে আসে চর্চায়। আর কোনো একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হওয়া মানেই সেটা ভাইরাল হবেই। আর সেই সঙ্গে জনপ্রিয়তার চূড়ায় ওঠে ভিডিও নির্মাতা।

সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে বেশ শোরগোল পড়েছে নেট মাধ্যমে। ইদানিং সাহসী নাচের ভিডিওর মাধ্যমে খ্যাতি পাওয়ার সহজ উপায় পেয়ে গিয়েছেন কনটেন্ট ক্রিয়েটররা। কখনো উত্তেজক পোশাকে, কখনো আবার বোল্ড অঙ্গভঙ্গি করে ভিডিও বানাতে দেখা যায় অনেককে। সেই সমস্ত ভিডিও স্বাভাবিক ভাবেই বেশি দ্রুত ভাইরাল হয় নেট পাড়ায়। সম্প্রতি ইউটিউবে জনপ্রিয় হিন্দি গানে নেচে লাইমলাইটে উঠে এসেছেন এক যুবতী। ‘ইয়ে মৌসম কি বারিষ’ গানে উদ্দাম নেচে কার্যত ঝড় তুলে দিয়েছেন তিনি। বৃষ্টির মধ্যেই ঘাগড়া চোলি পরে নেচে উঠেছেন ওই সুন্দরী যুবতী। মাত্র দু সপ্তাহ আগে শেয়ার করা ভিডিওটিতে ৫ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে। নেটিজেনরা তারিয়ে তারিয়ে উপভোগ করছেন এই হট ডান্স ভিডিও।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই