Hoop VideoHoop Viral

‘আর কত রাত একা থাকব’, ভিজে পোশাকেই আবেদনময়ী নাচ যুবতীর, দরজা বন্ধ করে দেখবেন

ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) মাধ্যমে বছর বছর নতুন প্রতিভা আত্মপ্রকাশ করে। সাধারণ ঘর থেকে উঠে আসা অসাধারণ সব নৃত্যশিল্পীদের পায়ের তলার মাটি শক্ত করার সুযোগ করে দেয় এই শো। সকলেই বিজয়ী হতে পারেন না ঠিকই, কিন্তু বাস্তবিক প্রতিভা থাকলে নজর কাড়তে বেশি সময় লাগে না। এমনি এক প্রতিভা হলেন শ্রীতমা বৈদ্য। ডান্স বাংলা ডান্সের চলতি সিজনের অন্যতম প্রতিযোগী ছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত শোয়ের শুরুর দিকেই বাদ পড়ে যান শ্রীতমা। সম্প্রতি আবারো চর্চায় উঠে এসেছেন তিনি।

নিজের নাচের মাধ্যমে খুব কম দিনেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন শ্রীতমা। তিনি বাদ পড়ায় স্বাভাবিক ভাবেই মন খারাপ হয়েছিল অনেকের। তবে শ্রীতমা কিন্তু হারিয়ে যাননি। আসলে ডান্স বাংলা ডান্সে প্রবেশের আগে থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ছিলেন। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। সম্প্রতি তাঁর চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওই ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

ঝমঝমে বৃষ্টি ভেজা রাতে শাড়ির আঁচল কোমরে গুঁজে নেচে উঠেছেন তিনি। বৃষ্টিতে সম্পূর্ণ ভিজেই নাচতে দেখা গিয়েছে তাঁকে। অত্যন্ত জনপ্রিয় গান ‘আর কত রাত একা থাকবো’র সঙ্গে নেচেছেন শ্রীতমা। তাঁর নাচের ভঙ্গিমায় মুগ্ধ হয়েছেন দর্শক। মাত্র ১ মাস আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে। এর মধ্যেই ২৯ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার সমস্ত প্ল্যাটফর্মই মানুষকে নিজের বক্তব্য তুলে ধরার একটা জায়গা করে দেয়। নিজেকে প্রকাশ করার, নিজের সৃজনশীলতা দেখানোর সুবর্ণ সুযোগ করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। আর সেটাকেই লুফে নিয়ে তড়তড় করে সাফল্যের সিঁড়ি চড়ছেন অনেকেই। নেটমাধ্যমের দৌলতে সফল কেরিয়ার তৈরি করতে পেরেছেন, এমন মানুষের সংখ্যা এখন নেহাত কম নয়। এমনি একজন হলেন শ্রীতমা। ডান্স বাংলা ডান্সে বিজয়ীর শিরোপা তিনি জিততে পারেননি ঠিকই, কিন্তু ইউটিউব এবং দর্শকরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে বরাবর।

Related Articles