whatsapp channel

VIDEO: যেমন নাচ তেমন মিষ্টি এক্সপ্রেশন, সুন্দরী যুবতীর অপূর্ব নাচে মুগ্ধ নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া (Social Media) ছাড়া জীবন এখন ভাবাই যায় না। প্রায় প্রতিটা মানুষেরই দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে প্রতিভা দেখানোর সুযোগ…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়া (Social Media) ছাড়া জীবন এখন ভাবাই যায় না। প্রায় প্রতিটা মানুষেরই দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে প্রতিভা দেখানোর সুযোগ হয়ে উঠতে আরো বেশি সংখ্যক মানুষের মধ্যে ছড়িয়ে গিয়েছে এর ক্রেজ। গোটা বিশ্বের কোটি কোটি মানুষ ব্যবহার করেন সোশ্যাল মিডিয়া। মানুষের মধ্যে এর ক্রেজ দেখে আরো নতুন নতুন প্ল্যাটফর্ম সৃষ্টি করছেন নির্মাতারা।

সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমের ইতিহাস অবশ্য বেশ পুরনো। অরকুট বিলুপ্ত হয়ে তার জায়গা নিয়েছে ফেসবুক। সেটাও আবার বিগত এক দশকে প্রচুর বদল হয়ে এসেছে আপডেটেড ভার্সন। ইনস্টাগ্রাম থেকে টুইটার ওরফে এক্স, ইউটিউব, থ্রেড হাজারো প্ল্যাটফর্ম এখন উপলব্ধ মানুষের মুঠোফোনে। আর সোশ্যাল মিডিয়ার এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই খ্যাতির আলোয় আসছেন একের পর এক কনটেন্ট ক্রিয়েটর। তারা পরিশ্রম করে বানাচ্ছেন ভিডিও। তারপর সেটা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে পৌঁছে যাচ্ছে নেট জনতার কাছে। এই ভাবেই ভাইরাল হচ্ছে ভিডিও।

VIDEO: যেমন নাচ তেমন মিষ্টি এক্সপ্রেশন, সুন্দরী যুবতীর অপূর্ব নাচে মুগ্ধ নেটিজেনরা

অনেকেই আছেন যারা সোশ্যাল মিডিয়ায় প্রায় সর্বক্ষণ সক্রিয় থাকেন। আসলে এটি এক দারুণ বিনোদনের মাধ্যম। নেটপাড়ায় সারাক্ষণই কিছু না কিছু ভিডিও ভাইরাল হতে থাকে। এখানে এমন সব ভিডিও ভাইরাল হয় যা দেখে কখনো মুখে ফুটে ওঠে হাসি, কখনো মানুষকে অবাক করে দেয়।

সম্প্রতি এমনি একটি ভিডিও চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়। এক যুবতীর নাচের ভিডিওতে মন মজেছে নেটিজেনদের। বেগুনি রঙের কুর্তি আর সাদা পালাজো পরে ফ্লোর মাতিয়ে নেচেছেন তিনি। সুন্দরী যুবতীর মিষ্টি এক্সপ্রেশন তীরের মতো গিয়ে বিঁধেছে নেটনাগরিকদের হৃদয়ে। জনপ্রিয় হিন্দি গান ‘মাখনা’র তালে নাচতে দেখা গিয়েছে যুবতীকে। সৃজা রামকৃষ্ণ নামে একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ৩ বছর আগে শেয়ার করা ভিডিওটিতে প্রায় ৫ কোটি ভিউ হতে চলেছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই