whatsapp channel

VIDEO: ‘কালো জলে কুচলা তলে’ গানের তালে অপূর্ব নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, ভুলেও মিস করবেন না

যুগ যত আধুনিক হচ্ছে মানুষ ততই প্রযুক্তি নির্ভর হয়ে পড়ছে। কাজের চাপ বাড়ার সঙ্গে সঙ্গে বিনোদন খোঁজার জন্যও মরিয়া হয়ে পড়ছে সকলে। কাজের চাপ থেকে অব্যাহতি পেতে সিনেমা, সিরিয়ালের উপরে…

Nirajana Nag

Nirajana Nag

যুগ যত আধুনিক হচ্ছে মানুষ ততই প্রযুক্তি নির্ভর হয়ে পড়ছে। কাজের চাপ বাড়ার সঙ্গে সঙ্গে বিনোদন খোঁজার জন্যও মরিয়া হয়ে পড়ছে সকলে। কাজের চাপ থেকে অব্যাহতি পেতে সিনেমা, সিরিয়ালের উপরে ভরসা করছেন অনেকে। তবে অধিকাংশ মানুষ এখন যেখানে ভিড় করছে সেটা হল সোশ্যাল মিডিয়া (Social Media)। হেন জিনিস নেই যা এখানে হয় না বা করা যায় না। বাস্তব জগতের থেকে এখন ভার্চুয়াল জগতে বেশি বিচরণ করে মানুষ।

সব কিছুই ক্রমশ ডিজিটাল হয়ে যাচ্ছে। মানুষের কাজ সহজ করতেই এই ডিজিটালাইজেশন এর প্রচলন। সেই সঙ্গে উন্নত থেকে উন্নততর হচ্ছে সোশ্যাল মিডিয়া। দশ বছর আগে পর্যন্তও নেট দুনিয়ার এত রমরমা ছিল না। কিন্তু এখন চিত্রটা পুরো অন্য রকম। সোশ্যাল মিডিয়ার পুরনো প্ল্যাটফর্মগুলি তো নতুন রূপে সেজেছেই, উপরন্তু নতুন নতুন অনেক প্ল্যাটফর্মও লঞ্চ হয়েছে। ফলতঃ বিনোদনের যাবতীয় উপাদান এখন নেট দুনিয়ার এই প্ল্যাটফর্মগুলিতেই উপলব্ধ রয়েছে। বিশেষ করে বিভিন্ন ভিডিও দেখেই বেশিরভাগ সময়টা পার করে দেন অধিকাংশ নেট নাগরিক।

VIDEO: ‘কালো জলে কুচলা তলে’ গানের তালে অপূর্ব নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, ভুলেও মিস করবেন না

প্রতিটি প্ল্যাটফর্মেই একটি জিনিস থাকছে কমন, ভিডিও। এই ভিডিওকে হাতিয়ার করেই জনপ্রিয়তা পাচ্ছে নেটিজেনরা। হাজারো ভিডিও প্রতিদিন ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। কোনোটা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে মানুষ, কোনোটা আবার ভারাক্রান্ত করে তুলছে মন। আবার কিছু ভিডিওতে প্রতিভার এমনি প্রকাশ ঘটছে যে হতভম্ব হয়ে যাচ্ছেন নেট নাগরিকরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াকে অর্থ রোজগারেরও মাধ্যম করে নিয়েছেন অনেকে।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে। ডুয়ার্স গার্ল রিয়া সাহা নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা ওই ভিডিওতে লাল পাড় কালো শাড়ির পরে এক যুবতীকে নাচ করতে দেখা গিয়েছে। অপরূপ সুন্দর পরিবেশে ছিমছাম সাজে ‘কালো জলে কুচলা তলে ডুবল সনাতন’ গানে নেচেছেন ওই যুবতী। তাঁর নৃত্যশৈলী মুগ্ধ করেছে দর্শকদের। ২০ হাজার মানুষ এখনো পর্যন্ত ভিডিওটি দেখেছেন। তবে সংখ্যাটা যে অচিরেই আরো বাড়বে সেটাও স্পষ্ট বোঝা যাচ্ছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই