whatsapp channel

VIDEO: টলিউড নায়িকারাও ফেল, ‘কথা কইয়ো না’ গানে অনবদ্য নেচে মন জিতলেন যুবতী

অবসর সময়ে একটু বিশ্রামের জন্য অনেকেই গান শুনতে বা নাচ দেখতে পছন্দ করেন। হেড ফোনে পছন্দের গান চালিয়ে একটু একান্ত সময় কাটানো কিংবা পছন্দের ভিডিও (Viral Video) চালিয়ে সেটা দেখতে…

Nirajana Nag

Nirajana Nag

অবসর সময়ে একটু বিশ্রামের জন্য অনেকেই গান শুনতে বা নাচ দেখতে পছন্দ করেন। হেড ফোনে পছন্দের গান চালিয়ে একটু একান্ত সময় কাটানো কিংবা পছন্দের ভিডিও (Viral Video) চালিয়ে সেটা দেখতে দেখতে অবসর সময় কাটাতে ভালোবাসেন অনেকেই। এক্ষেত্রে নেটিজেনদের একটা বড় অংশ নির্ভর করেন ইউটিউবের উপরে। ফেসবুক, ইনস্টাগ্রামের পাশাপাশি ইউটিউবও জনপ্রিয়তার দিক দিয়ে তালিকার উপরের দিকেই থাকবে।

এই সমস্ত প্ল্যাটফর্মে প্রতিনিয়ত প্রচুর ভিডিও ভাইরাল হতে থাকে। তবে হাজার একটা ভিডিওর মধ্যে কোনটা যে নেটিজেনদের মনে ধরে যাবে তা আগে থেকে বলা যায় না কোনো ভাবেই। আচমকাই একটি ভিডিও উঠে আসে চর্চায়। আর কোনো একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হওয়া মানেই সেটা ভাইরাল হবেই। আর সেই ভিডিওর সূত্র ধরেই জনপ্রিয়তার চূড়ায় ওঠে নির্মাতা। তাই অনেকেই নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য সোশ্যাল মিডিয়ার উপরে নির্ভর করেন। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি, ভিডিও শেয়ার করতে অর্থ লাগে না, লা লাগে সেসব দেখতে। শুধু পরিশ্রম করে নিজের সেরাটা দিয়ে একটি ভিডিও বানিয়ে শেয়ার করতে হবে।

VIDEO: টলিউড নায়িকারাও ফেল, 'কথা কইয়ো না' গানে অনবদ্য নেচে মন জিতলেন যুবতী

বর্তমানে প্রতিভা প্রকাশ করার জন্য অনেক মঞ্চই মাথা তুলে দাঁড়িয়েছে। রিয়েলিটি টিভি শো গুলির হাত ধরে অনেকেই জনপ্রিয়তা পায়। আর যারা সেই সুযোগ পায় না তারা ভরসা রাখেন ইউটিউব, ইনস্টাগ্রামেই। সম্প্রতি এমনি একটি ভিডিও নজর কেড়ে নিয়েছে নেটনাগরিকদের। কমলা রঙের শাড়ি আর সঙ্গে ফিউশন ব্লাউজ পরে ছিমছাম সাজে ট্রেন্ডিং ‘কথা কইয়ো না’ গানের সঙ্গে নেচেছেন এক সুন্দরী যুবতী।

‘Twinoo’ নামের ইউটিউব চ্যানেলে মাস তিনেক আগে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত ১ লক্ষ ৯০ হাজার মানুষ দেখেছেন ভিডিওটি। টুইঙ্ক ক্যারল নামে যুবতীর রূপ এবং নাচের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। এমনকি অনেকে এও লিখেছেন, ভিডিওটি আরো কিছুক্ষণ চললে ভালো হত।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই