whatsapp channel

ফের প্রথম স্থানে ‘মিঠাই’, দ্বিতীয় স্থানে ‘কৃষ্ণকলি’, রইলো টিআরপি তালিকা

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও হাড্ডাহাড্ডি লড়াই চলেছে সিরিয়ালগুলির মধ্যে। প্রতিবারের মতো এবারেও সবাইকে ছাড়িয়ে 9.4 পয়েন্ট পেয়ে টিআরপি চার্টের রানি হয়ে গিয়েছে ‘মিঠাই’। এরপরেই 8.6 পয়েন্ট পেয়ে যুগ্মভাবে দ্বিতীয়…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও হাড্ডাহাড্ডি লড়াই চলেছে সিরিয়ালগুলির মধ্যে। প্রতিবারের মতো এবারেও সবাইকে ছাড়িয়ে 9.4 পয়েন্ট পেয়ে টিআরপি চার্টের রানি হয়ে গিয়েছে ‘মিঠাই’। এরপরেই 8.6 পয়েন্ট পেয়ে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে রয়েছে ‘কৃষ্ণকলি’ ও ‘অপরাজিতা অপু’। 7.4 পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘খড়কুটো’ ও ‘যমুনা ঢাকি’। 7.2 পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ‘শ্রীময়ী’।

6.8 পয়েন্ট পেয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘মহাপীঠ তারাপীঠ’। ষষ্ঠ স্থানে রয়েছে ‘দেশের মাটি’ ও ‘গঙ্গারাম’। তারা পেয়েছে 6.7 পয়েন্ট। 5.9 পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে রয়েছে ‘খেলাঘর’। অষ্টম স্থানে 5.3পয়েন্ট পেয়ে রয়েছে ‘জীবন সাথী’। ‘বরণ’ ও ‘গ্রামের রানী বীণাপানি’ রয়েছে নবম স্থানে। তারা পেয়েছে 5 পয়েন্ট। একাদশ স্থানে রয়েছে ‘রিমলি’ । তার সংগ্রহে রয়েছে 3.9। 3.8 পয়েন্ট পেয়ে দ্বাদশ স্থানে রয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’। 3.4 পেয়ে ত্রয়োদশ স্থানে ‘তিতলি’ এবং 3.2 পেয়ে চতুর্দশ স্থানে রয়েছে ‘মোহর’। ‘ওগো নিরুপমা’ এবং ‘কি করে বলব তোমায়’ পেয়েছে 2.8। ‘ধ্রুবতারা’ পেয়েছে 2.3 এবং ‘সাঁঝের বাতি’ পেয়েছে 1.9। ‘মঙ্গলময়ী সন্তোষী মা’ পেয়েছে 1.7।

এরপরেই আছে রিয়েলিটি শোয়ের পালা। ‘ডান্স ডান্স জুনিয়র সিজন-2′ পেয়েছে 4.7। ‘দিদি নং 1′ পেয়েছে 3.4। ‘রান্নাঘর’-এর সংগ্রহে রয়েছে 1.6 পয়েন্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media