whatsapp channel

VIRAL: পবন সিং অতীত, অন্য পুরুষের সঙ্গে জলের নীচে রোমান্স অক্ষরার, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি বিস্তৃত হচ্ছে অনেক আঞ্চলিক ভাষায় বিনোদন জগৎ। আর এর মাঝেই ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি বিস্তৃত হচ্ছে অনেক আঞ্চলিক ভাষায় বিনোদন জগৎ। আর এর মাঝেই ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, স্বপ্না চৌধুরী। তবে বর্তমান সময়ে অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh) বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে। অভিনয়ের পাশাপাশি তার নাচের শৈলী ও সৌন্দর্য দেখেই মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই ভোজপুরী বিউটি কুইনের একটি গানের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘খোলা ইয়ে রাজাজি ব্লাউজ কে’ গানটি এখন ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে। এই ভিডিওর শুরুতেই লাস্যময়ী অবতারে ধরে দিয়েছেন নায়িকা। কখনো তার পরণে নীল রংয়ের ফিনফিনে শাড়ি ও ওরেঞ্জ ব্লাউজ, কখনো তার পরণে রয়েছে কালো রংয়ের শাড়ি ও সবুজ রংয়ের ব্লাউজ। আর এই গানটি মূলত রোমান্টিক গান হওয়ার কারণে ভিডিওর পরতে পরতে রোমান্স ও শারীরিক হিল্লোলের জোয়ার, যা মাতাল করেছে দর্শকদের। তাই কখনো জলের নিচে, কখনো বেডরুমে ঘনিষ্ঠ হয়েছেন নায়ক-নায়িকা। ভিডিওর সিংহভাগ অংশে নায়ক নায়িকার রোমান্স উপভোগ করার সুযোগ রয়েছে দর্শকদের মধ্যে।

সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স যেন গানটিকে এক অন্য মাত্রা এনে দিয়েছে। তাই এই গানের ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। ইতিমধ্যে ভিডিওটি দেখেছেন লক্ষাধিক মানুষ। ‘প্রতিজ্ঞা-২’ ছবির এই গানটি গেয়েছেন ইন্দু সোনালী। ইতিমধ্যে ভাইরাল হয়েছে ভিডিওটি।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা