Bhojpuri Song: নীরাহুয়ার কোলে বসে কি করছেন আম্রপালি, পরিবারের সামনে ক্লিক করলে লজ্জায় পড়বেন

ভোজপুরী ( Bhojpuri) ভাষা সকলে বোঝেন না, কিন্তু এর মিউজিক ভিডিও বেশ জনপ্রিয়, বিশেষত সোশ্যাল মিডিয়ায়। যারা এই ভাষা বোঝেন তারা গোটা সিনেমা উপভোগ করেন, কিন্তু যারা ভাষা একেবারেই বোঝেন…

ভোজপুরী ( Bhojpuri) ভাষা সকলে বোঝেন না, কিন্তু এর মিউজিক ভিডিও বেশ জনপ্রিয়, বিশেষত সোশ্যাল মিডিয়ায়। যারা এই ভাষা বোঝেন তারা গোটা সিনেমা উপভোগ করেন, কিন্তু যারা ভাষা একেবারেই বোঝেন না তারা ভিড় করেন মিউজিক ভিডিওগুলোতে। এখনও পর্যন্ত বহু ভোজপুরী মিউজিক ভিডিও জনপ্রিয়তার চরম সীমায় পৌঁছেছে। ইয়ং জেনারেশন থেকে মাঝ বয়সী বহু মানুষ এই ধরনের কামোদ্দীপক ভিডিওতে চোখ রাখছেন। সারাদিনে অসংখ্যবার ক্লিক করছেন মানুষ এই বোল্ড ভিডিওগুলোতে।

সম্প্রতি, দীনেশ লাল যাদব ওরফে নীরাহুয়া ও আম্রপালি দুবের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু ভিডিও না, ভিডিওর পাশাপাশি ছবিতেও চোখ রেখেছেন বহু মানুষ। নীরাহুয়া নিজের কোলে তুলে নিয়েছেন অভিনেত্রী আম্রপালিকে। এক্কেবারে জাপটে ধরে রেখেছেন অভিনেত্রীকে। এই ছবি দেখলেই আপনার মন চনমন করে উঠবে। দেখুন ছবি।

এবার আসি ভিডিও প্রসঙ্গে। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বোল্ড ভিডিও বেশি ভাইরাল হয়। মানুষ অন্তরঙ্গ দৃশ্য দেখতে বেশি পছন্দ করছে। তাই এই জুটির অন্তরঙ্গ গানের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে ব্যাপক জনপ্রিয়।

উল্লেখ্য, মিউজিক ভিডিওতে গানের নাম Manba Na Raja Jab Tu Chikh Leba Ho। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন Dinesh Lal Yadav এবং Amrapali Dubey। ছবির নাম – Ram Lakhan ( রাম লক্ষণ)। ছবির পরিচালনায় রয়েছেন – Satish Jain। গানের ভিডিওটিতে দেখানো হচ্ছে ফুলশয্যার দৃশ্য। সেই দৃশ্য দেখলে আপনার চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় হবে। অত্যন্ত অন্তরঙ্গ দৃশ্যে ভরে উঠেছে প্রতিটি গানের লাইন। নিজেই দেখে নিন।