whatsapp channel

খেসারিকে কাছে পেতে দুই নায়িকার টানাটানি, বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না

খেসারি লাল যাদব-তনুশ্রী চ্যাটার্জির ( Khesari Lal Yadav - Tanushree Chatterjee) সুপার হট পারফরম্যান্স যদি আপনি দেখেন তবে এটি আপনার ঘাম ঝরিয়ে দেবে। আপনি কি জানেন এই জুটির একটি মিউজিক…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

খেসারি লাল যাদব-তনুশ্রী চ্যাটার্জির ( Khesari Lal Yadav – Tanushree Chatterjee) সুপার হট পারফরম্যান্স যদি আপনি দেখেন তবে এটি আপনার ঘাম ঝরিয়ে দেবে। আপনি কি জানেন এই জুটির একটি মিউজিক ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল। আজকের দিনে প্রায় সময় ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। লাখ লাখ দর্শক তৈরি হয়েছে এই ইন্ডাস্ট্রির। মানুষ ভাষা বুঝুক বা না বুঝুক, এই ইন্ডাস্ট্রির মিউজিক ও ভিডিও দর্শকদের মাতিয়ে রাখে, ঠিক এই কারণেই ভাইরাল হচ্ছে ভোজপুরি গানের দৃশ্য।

Advertisements

চাইলে আপনিও উপভোগ করতে পারেন ভোজপুরি মিউজিক ভিডিও Bhataar Maja Bahari Marbe। ভাইরাল হওয়া এই গানটি লিখেছেন আজাদ সিং, যার সঙ্গীত পরিচালনা করেছেন অবিনাশ ঝা।

Advertisements

এই গানটিতে দর্শকরা উপভোগ করেছে দুই অভিনেতার ভরপুর চটকদার রোম্যান্স। গানের প্রতিটা দৃশ্যে খেসারি লাল যাদবকে তনুশ্রী চ্যাটার্জির সঙ্গে গোপনে রোমান্স করতে দেখা যাচ্ছে। দুজনের রোমান্টিক কেমিস্ট্রি দর্শকদের বিশেষ পছন্দ হয়েছে। এমনিতেই খেসারি লাল যাদব তার ক্যারিয়ারে এ পর্যন্ত একাধিক গান করেছেন যা সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই ভাইরাল হয়। সেইরকম Bhataar Maja Bahari Marbe গানটিও এখন রীতিমত ভাইরাল।

Advertisements

হিন্দি, ইংরেজি, পাঞ্জাবি ও অন্যান্য ভাষার পাশাপাশি ভোজপুরি মিউজিকের কদর বাড়ছে। এখনও বেশ কিছু দর্শক আছেন যারা প্রাপ্তবয়স্ক কন্টেন্ট দেখতে পছন্দ করেন। যদিও, এই কন্টেন্টগুলো এতটাই আকর্ষণীয় যে ছোটদের সামনে না দেখাই ভালো। চলুন দেখে নিই তনুশ্রী চ্যাটার্জি-খেসারী লাল যাদবের সাহসী গানের দৃশ্য।

Advertisements

whatsapp logo
Advertisements