Hoop VideoHoop Viral

Bhojpuri Song: সুন্দরী কাজলকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, ভেঙে দিলেন সমস্ত রেকর্ড

৫০ মিলিয়নের বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং কাজল রাঘওয়ানি একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন। সম্প্রতি পবন সিং ও কাজলের একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

পবন সিং ও কাজলের নতুন যেই ভিডিও ভাইরাল হয়েছে তা জনপ্রিয়তার নিরিখে অনকে রেকর্ড ভেঙে দিয়েছে। তাদের এই ভিডিও শুট হয়েছে আউটডোর লোকেশনে। গানের নাম, ‘নাথুনিয়া পাগল কাইলে বা‘। এতে তারকা জুটির একাধিক কিসিং সিন রয়েছে। তাঁদের অনস্ক্রিন মিষ্টি কেমিস্ট্রি ব্যাপক মন ছুঁয়ে গেছে ফ্যানদের। তাই এই ভিডিও ইন্টারনেটে আসতেই তা চোখের পলকে ভাইরাল তালিকায় নাম লিখিয়েছে।

এই ভাইরাল গানের ভিডিওতে গান গেছেন বিভাকর পান্ডে। এই মিউজিক ভিডিও, হুকুমত সিনেমার। এই ভিডিওটি ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওটি ২০১৫ সালে ওয়েভ মিউজিক চ্যানেল থেকে পোস্ট করা হয়েছিল। এখনও পর্যন্ত এই ভিডিও ৫০ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। পাশাপাশি লাইক ও কমেন্ট করেছেন লাখ লাখ মানুষ।

Related Articles