whatsapp channel

হিন্দি গান গেয়ে সবার মন জয় করে নিলেন ‘সারেগামাপা’র বিদীপ্তা, তুমুল ভাইরাল ভিডিও

গতবছর কোভিড হওয়ার জন্য সারেগামাপার সমস্ত অডিশন হয়েছিল অনলাইনে। অনলাইনে অডিশন দিয়েই সকলের মন জয় করে নিয়েছেন ছোট্ট মেয়ে বিদীপ্তা। তারপরে গত ছয় মাসে সারেগামাপার প্রত্যেকটি এপিসোডে একের পর এক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গতবছর কোভিড হওয়ার জন্য সারেগামাপার সমস্ত অডিশন হয়েছিল অনলাইনে। অনলাইনে অডিশন দিয়েই সকলের মন জয় করে নিয়েছেন ছোট্ট মেয়ে বিদীপ্তা। তারপরে গত ছয় মাসে সারেগামাপার প্রত্যেকটি এপিসোডে একের পর এক অসাধারন গান গেয়ে শুধুমাত্র বিচারকে নয়, সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন ছোট মেয়ে বিদীপ্তা। বিচারকদের বিচারে বিজয়ীর শিরোপা জয় করেছিলেন অর্কদীপ মিশ্র কিন্তু সাধারন মানুষ মন থেকে ভেবেই নিয়েছিলেন নীহারিকা বিদীপ্তা এবং অনুষ্কার মধ্যে কেউ বিজয়ী হবেন।

Advertisements

সারেগামাপার মঞ্চে আসার আগেই বিদীপ্তার একটি ইউটিউব চ্যানেল আছে। যেখানে তিনি প্রতিনিয়ত গান দিলে তার ফ্যানরা তার প্রশংসায় পঞ্চমুখ হয়, শুধু তাই নয়, জি বাংলা সারেগামাপার মতন এমন বিরাট একটি মঞ্চে আসার আগেই তিনি তার ফ্যান ফলোয়ার্স তৈরি করে নিয়েছিলেন। তার পাশাপাশি তার দিদি ওখানে যথেষ্ট সকলের মন জয় করেছেন। তিনিও সারেগামাপার মঞ্চে দাঁড়িয়ে দুজনে মিলে একসঙ্গে অসাধারণ পারফরম্যান্স সকলকে উপহার দিয়েছেন।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এইভাবে সারেগামাপার মঞ্চে দাঁড়িয়ে থাকা প্রত্যেকটি প্রতিযোগীর অসাধারণ পারফরম্যান্স আমাদের হাতের কাছে চলে আসে কয়েক মুহূর্তের মধ্যেই। তবে এবারের বিজয়ীর সিদ্ধান্ত হওয়া নিয়ে অনেক শোরগোল হয়েছে। বিচারকদের নানানভাবে কটুক্তি করেছে নেটিজেনদের একাংশ। সেইসব সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনা। আসলে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে শুধুমাত্র প্রতিভাই নয়, নিজের বক্তব্য স্বাধীনভাবে পেশ করা যায়।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media