whatsapp channel

বন থেকে বেরিয়ে গ্রামের রাস্তায় দেখা মিলল বিশাল আকারের পাইথন সাপের, তুমুল ভাইরাল ভিডিও

টিভির পর্দায় অ্যানাকন্ডা তো অনেকেই দেখেছেন কিন্তু গ্রামের রাস্তার মাঝখান দিয়ে পার হয়ে যাচ্ছে বিশাল আকারের পাইথন তা কিন্তু অন্তত ভারতীয় গ্রামে খুব একটা দেখা পাওয়া যায় না। সম্প্রতি একটি…

Avatar

HoopHaap Digital Media

টিভির পর্দায় অ্যানাকন্ডা তো অনেকেই দেখেছেন কিন্তু গ্রামের রাস্তার মাঝখান দিয়ে পার হয়ে যাচ্ছে বিশাল আকারের পাইথন তা কিন্তু অন্তত ভারতীয় গ্রামে খুব একটা দেখা পাওয়া যায় না। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে। ভিডিওটি অন্তত আশেপাশের মানুষের ভাষা দেখে মনে হচ্ছে দক্ষিণ ভারতীয় কোন একটি গ্রামের থেকে তোলা ভিডিও। বিশালাকারের একটি পাইথন সাপ হেলেদুলে রাস্তায় এপাশ থেকে ওপাশে অনায়াসে চলে যাচ্ছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর ভাইরাল হবে নাই বা কেন এমন ভয়ঙ্কর ভিডিও যে কেউ দেখলে অবাক হয়ে যাবেন ভারতীয় গ্রামের রাস্তার মধ্যে দিয়ে এমন বিশাল আকারের একটি পাইথন সাপ চলে যাচ্ছে তা দেখলে যে কোনো কারণই আত্মারাম খাঁচা হওয়ার জোগাড়। টিভির পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারিতে এরকম বড় বড় সাপ প্রায়ই দেখা যায়। বিশেষ করে পাইথন দক্ষিণ আফ্রিকায় প্রচুর পরিমাণে পাওয়া যায়। কিন্তু ভারতীয় উপমহাদেশে এরকম বড় সাপ পাওয়া সত্যিই বিরল।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। যারা পশুপাখির জীবনযাত্রা দেখতে পছন্দ করেন তাদের আর টিভির প্রোগ্রাম এর উপরে নির্ভর করে থাকতে হয়না। হাতে একটা এন্ড্রয়েড ফোন আর সোশ্যাল মিডিয়ার সঙ্গে যোগাযোগ থাকলেও খুব সহজেই এমন নানান বিষয় চোখের সামনে ঘুরপাক খাবে। ভিডিওটি প্রচুর পরিমাণে শেয়ার হয়েছে। ভারতীয় উপমহাদেশের রাস্তায় এমন বড় পাইথন সাপ যা সত্যিই এককথায় বিরল দৃষ্টান্ত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media