whatsapp channel

পুরুষদের প্রেমের ফাঁদে ফেলে কুকর্ম নার্সের, গোপনে দেখুন শিহরণ জাগানো এই সিরিজ

নারী শরীর সর্বদা আকর্ষণীয়। নারীর শারীরিক সৌন্দর্যে পুরুষরা বরাবর পিছলে যায়। বিশেষত যেইসব পুরুষরা নারীদের ভোগ্য বস্তু হিসেবে ভাবে তাদের কাছে নারী মানেই একটা আস্ত খাবার। কথাটা শুনতে খারাপ লাগলেও…

Avatar

Susmita Kundu

নারী শরীর সর্বদা আকর্ষণীয়। নারীর শারীরিক সৌন্দর্যে পুরুষরা বরাবর পিছলে যায়। বিশেষত যেইসব পুরুষরা নারীদের ভোগ্য বস্তু হিসেবে ভাবে তাদের কাছে নারী মানেই একটা আস্ত খাবার। কথাটা শুনতে খারাপ লাগলেও এটাই সত্যি। আজকের প্রতিবেদনে আমরা এমন একটা ওয়েব সিরিজ নিয়ে কথা বলবো যেখানে রয়েছে একাধিক রগরগে দৃশ্য ও অপরাধে ঠাসা বিনোদন।

ভাবছেন কোন সিরিজ নিয়ে কথা হচ্ছে? সেই বিষয়ে ঢোকার আগে জানিয়ে রাখি, আজকাল বোল্ড ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড়ছে, ফলে রাতারাতি সিরিজ শ্যুটিং হচ্ছে ও মুক্তি পাচ্ছে ওয়েব প্ল্যাটফর্মে। অবশ্য, এই ধরনের রগরগে সাহসী সিরিজ উল্লু প্ল্যাটফর্মে বেশি দেখা যায়। এই উল্লু হল একটি ওভার-দ্য-টপ মিডিয়া স্ট্রিমিং প্ল্যাটফর্ম, যার মালিকানা ও রক্ষণাবেক্ষণ করেন উল্লু এবং আতরঙ্গির প্রতিষ্ঠাতা ও গ্রুপ সিইও বিভু আগরওয়াল। এখানে রয়েছে একাধিক উত্তেজক গল্প, যেগুলো দেখলে আপনার শরীর শিহরিত হয়ে উঠতে পারে এবং আপনি অবাক পর্যন্ত হতে পারেন।

আজকের আলোচ্য সিরিজের নাম হল জুলি পার্ট ২ (Julie season 2)। বলিউডে জুলি নামে একটি সিনেমা থাকলেও এটা কিন্তু সিরিজ। এবং এই সিরিজ এতটাই সাহসী যে ছোটদের সামনে এমন কাহিনী না দেখা ভালো। একবার এই সিরিজ বাচ্চারা দেখে ফেললে ওদের মধ্যে অপরাধ প্রবণতা তৈরি হবে এবং সেটা বাড়বে ভবিষ্যতে।

চাইলে আপনি Julie season 2 একা দেখতে পারেন। এই গল্প এক নার্সকে ঘিরে। যে তার শরীরের গোপন অংশ দেখিয়ে পুরুষদের আকৃষ্ট করে। তারপর ওই পুরুষরা যখন নার্সের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয় তখন সুকৌশলে ওদের গোপনাঙ্গ কেটে ফেলে। বুঝতেই পারছেন এই সিরিজ কতটা ভয়ংকর ও সাহসী হতে পারে। তাহলে, এই ঘটনা কি সত্যিই কাকতালীয়? নাকি শেষে ধরা পড়বে ওই মহিলা নার্স? পুরো ঘটনা জানতে চাইলে উল্লুতে দেখতে হবে গোটা সিরিজ। চলুন, দেখে নিন এর ছোট্ট ঝলক।

whatsapp logo