Hoop VideoHoop Viral

টাকার লোভে পরপুরুষের সঙ্গে কুকর্ম গৃহবধূর, ভুল করেও পরিবারের সঙ্গে দেখবেন না

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’ একটি অত্যন্ত জনপ্রিয় নাম। বেশ কিছু উষ্ণ ওয়েবসিরিজ রিলিজ করে এই প্ল্যাটফর্ম এখন বেশ জনপ্রিয় মানুষের একান্ত সময়ে। আর এবার এই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেল একটি ওয়েবসিরিজ, যার প্রতিটি মিনিটে রয়েছে সাহসী সব দৃশ্য। এই সিরিজে রয়েছে উষ্ণতায় ভরা একাধিক দৃশ্যপট। বলা বাহুল্য, এই শিরিন সাহসিকতার মাত্রাকে ছাড়িয়ে গেছে সবকিছু।

‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের এই সিরিজটির নাম হল ‘তেরে জ্যায়সা ইয়ার কাঁহা’। এই সিরিজেও গল্প একটু অন্যরকম। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে একটি হিরে চুরি করছে দুই বন্ধু। এই ঘটনা পুলিশের নজরে আসতেই তাদের তদন্তে ধরা পড়ে যায় একজন। তার জেল হয়। আর সেখান থেকেই সে তার বাড়িতে গিয়ে ওই চুরি করা হিরের বাক্স খোলার জন্য পাসওয়ার্ড বলে দেয় তার আরেক বন্ধুকে। সেই ব্যক্তি জেলবন্দি বন্ধুর বাড়িতে গিয়ে সেই বাক্স খুলতে চাইলেই তার স্ত্রী ওই বন্ধুর সঙ্গে কুকর্মে লিপ্ত হয় এবং তারপর তারা পরিকল্পনা করে সেই হিরে বিক্রি করে সেখান থেকে পালিয়ে যাওয়ার। কিন্তু আচমকা একদিন তাদের সাথে ঘটে এই ঘটনা। এই ঘটনাটি জানতে হলে আপনাকে দেখতে হবে সিরিজটি।

এই সিরিজে রয়েছে একাধিক বেডরুমের দৃশ্য। আর প্রতিটি দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী পায়েল পাটিল। তাকে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। অন্যদিকে আরো অন্যান্য সব চরিত্রে অভিনয় করেছেন অনিরুদ্ধ প্রতাপ, বিহান ও সানি সিংয়ের মতো উদীয়মান শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ‘উল্লু’ এলকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Related Articles