Hoop StoryHoop Viral

Viral: ‘ফেবিকল সে’ গানে উদ্যম নাচ পরিবেশন করলেন সুন্দরী ভীষ্মা, ভাইরাল ভিডিও

করিনা কাপুর (Kareena Kapoor) এবং সলমান খান (Salman Khan) অভিনীত ‘দাবাং টু'(Dabang 2) সিনেমার বিখ্যাত গান ‘ফেভিকল সে'(Fevicol Se)। গানটি এখনো পর্যন্ত মানুষের মনের মনিকোঠায় রয়েছেন। এই গানটিতে অসাধারণ নৃত্য পরিবেশন করেছিলেন। আমাদের সকলের খুব পরিচিত তিনি দুই সন্তানকে নিয়ে রীতিমতো নিজের মাতৃত্বকে এনজয় করছেন, কিন্তু সেই সময় তার মারকাটারি চেহারায় পাগল হয়ে গিয়েছিল অগুনতি পুরুষ হৃদয়।

কিন্তু সম্প্রতি ভীষ্মা গুনারাথনে একেবারে করিনা কাপুরের মত না হলেও নিজের মতন করে নাচের পরিবেশন করে সকলকে বেস্ট লাগিয়ে দিয়েছেন। ঘরের মধ্যে একলা এইভাবে নৃত্য পরিবেশন করা কিন্তু চাট্টিখানি ব্যাপার না। কোন রকম কোরিওগ্রাফারের সাহায্য ছাড়াই একেবারে প্রফেশনালদের মত নাচ পরিবেশন করেছেন এই যুবতী। এই চ্যানেলের সাবস্ক্রাইবার ১ লক্ষ। একদিন আগে ভিডিওটিতে ১৬ হাজার মানুষ দেখেছেন।

খোলামেলা পোশাক পরে যুবতীর অসাধারন নাচ ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। মাত্র কয়েক মুহূর্তের মধ্যেই পৌঁছে গেছে দেশ, কাল সীমানার বাইরে অনেক দূর দূরান্তে। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত প্রতিভা প্রকাশ পায়। আগেকার দিনে শুধুমাত্র ঘরের মধ্যে পড়ে থেকেই এই সমস্ত প্রতিভা নষ্ট হয়ে যেত। অন্যরকমের পড়াশোনা করার পরেও তাদেরকে বিয়ে দিয়ে দেওয়া হতো। তাদের প্রতিভা প্রকাশ করার জায়গাটুকুই থাকতনা। এই যুবতীও কারিনা কাপুরের থেকে কোনো অংশে কম যায়নি তার অসাধারন নাচের অঙ্গভঙ্গি দেখে পাগল হয়েছেন অনেক পুরুষ মন।

দেখে নিন ভাইরাল ভিডিও(Viral Video) –

Related Articles