whatsapp channel

Web Series: প্রথমবার শরীরের মধু খেতে গিয়েই ঘটল বিপদ, রাতের ঘুম কাড়বে এই হিন্দি সিরিজ

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘সিনেপ্রাইম’ একটি অত্যন্ত জনপ্রিয় নাম। বেশ কিছু উষ্ণ ওয়েবসিরিজ রিলিজ করে এই প্ল্যাটফর্ম এখন বেশ জনপ্রিয় মানুষের একান্ত সময়ে। আর এখানেই এবার আসতে চলেছে এমনই এক উষ্ণ ও আবেদনশীল ওয়েবসিরিজ। কথা বলছি ‘ছাতরি’ ওয়েবসিরিজের। সম্প্রতি এই সিরিজের ট্রেলার লঞ্চ করা হয়েছে ইউটিউবে। আর এই ট্রেলারের সেকেন্ডে সেকেন্ডে রয়েছে উষ্ণতায় ভরা দৃশ্যপট।

এই সিরিজের গল্প একটু অন্যরকম। দুই ব্যাচেলর যুবকের জীবনকে ঘিরে তৈরি সিরিজের গল্প। সিরিজের ট্রেলারে দেখা যাচ্ছে, এক যুবক এক মহিলাকে স্বল্পবসনা অবতারে দেখে তার রূপের তারিফ করছে। মেয়েটিও উত্তরে তাকে জানায় নিজের শরীরে লুকিয়ে রাখা মধুর বিষয়ে। আর এভাবেই ওই যুবক এবং তার বন্ধু ওই মেয়েটিকে পাওয়ার কামনায় রাতের পর রাত পাগল হতে থাকে। তবে ট্রেলারে শেষে রয়েছে একটি অজানা টুইস্ট। আর এই কারণেই এই সিরিজে রয়েছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য।

এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন একঝাঁক উদীয়মান শিল্পী। সাহসী চরিত্রে অভিনয় করে তারাও জনপ্রিয়তা পেয়েছেন। সিরিজের বোল্ড বেড সিন দেখে রাতের ঘুম উড়বে আপনারও। পাশাপাশি সিরিজের চটুল ডায়লগ মন জয় করেছে দর্শকদের। তাই বিগত বছর রিলিজ হওয়া এই সিরিজ এখন ট্রেন্ডিংয়ে রয়েছে। সিরিজটি দেখতে হলে আপনাকে ‘সিনেপ্রাইম’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা